জেএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

রবিবার, নভেম্বর ৪, ২০১৮

গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে এক জেএসসি পরীক্ষার্থীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে আরেক স্কুলের কয়েকজন শিক্ষার্থী। শনিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় পূর্ব আরিচপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোরের নাম প্রত্যয়, সে একই এলাকার মো. শাহজাহান কবিরের ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় প্রত্যয় সাইকেল চালিয়ে বাসায় ফিরছিলো। পথে মোটরসাইকেলে করে আসা কয়েকজন কিশোর-তরুণ তার পথ আটকায় এবং চাপাতি দিয়ে কুপিয়ে চলে যায়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে উত্তরার শহীদ একাডেমির শিক্ষার্থী ও জেএসসি পরীক্ষার্থী প্রত্যয়কে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে একদল কিশোর।

পরে স্থানীয়রা ওই কিশোরকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত প্রত্যয়ের বড় বোন হেলেনা আক্তার জানান, কয়েকদিন আগে খেলা নিয়ে আরিচপুরের সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন স্কুলের দুই ছাত্রের সঙ্গে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়। তার জেরেই এই হামলা বলে তিনি দাবি করেন।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন প্রত্যয়ের পক্ষে বাকি পরীক্ষাগুলো দেওয়া আর সম্ভব হবে না বলে জানিয়েছেন চিকিৎসক।