দেশব্যাপী ছাত্রদল নেতাদের গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

শনিবার, নভেম্বর ৩, ২০১৮

ঢাকা : ফেনী জেলা ছাত্রদলের সহ-সভাপতি কাজী জমসেদুর রহমান ফটিক ও যুগ্ম-সম্পাদক তাজুল ইসলাম পাভেলকে ফেনী থেকে, হবিগ্ঞ্জ জেলা ছাত্রদল সহ সাধারণ সম্পাদক রকিবুল হাসান হুমায়ুনকে হবিগঞ্জ থেকে, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সহ সভাপতি সালেহ মোহাম্মদ সাফী ইথেনকে টাঙ্গাইল থেকে, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও মহানগর ২৭নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহবায়ক লিমন আহমদকে সিলেট থেকে, ফেনী জেলা ছাত্রদল সদস্য জাহিদ হোসেন ইমনকে ফেনী থেকে, লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক অভি ও লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মিশুকে লক্ষ্মীপুর থেকে, কেরানীগঞ্জের ভাকুর্তা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম সাইদকে কেরানীগঞ্জ থেকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ছাত্রদল নেতাকর্মীদেরকে গ্রেফতার এখন প্রকট আকার ধারণ করেছে। বর্তমান ভোটারবিহীন সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে সম্পুর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার পর থেকে ছাত্রদল নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ণ অব্যাহত রেখেছে। একদিকে দুর্নীতি দু:শাসন অন্যদিকে বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে অসত্য মামলা দিয়ে গ্রেফতার করে নির্যাতন-নিপীড়ণের মাধ্যমে দেশব্যাপী এখন ত্রাসের রাজত্ত্ব কায়েম করেছে অবৈধ সরকার।

আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেফতার বানিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে।ছাত্রদল নেতাকর্মীদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে বানোয়াট মামলা দায়ের করে উৎসব করে গ্রেফতার করছে।

নেতৃদ্বয় অবিলম্ভে সারাদেশে গ্রেফতারকৃত ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি দাবী করেন।