সাজেক থেকে নারী পর্যটককে অস্ত্রের মুখে অপহরণ

শুক্রবার, নভেম্বর ২, ২০১৮

সাজেক: রাঙ্গামাটি পার্বত্য জেলা সাজেক পর্যটন কেন্দ্রে ভ্রমনের উদ্দ্যেশ্যে আসা এক পর্যটককে অপহরণ করেছে উপজাতীয় সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১নভেম্বর) বিকাল সাড়ে ৩টার সময় দিঘীনালা-বাঘাইহাট সড়কের শুকনাছড়া নামক এলাকা থেকে রিমি চাকমা (২৩) কে জীপগাড়ী থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় উপজাতি সন্ত্রাসীরা।
অপহৃত রিমি চাকমা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী।
জানা যায়, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান ৪র্থ বর্ষের ১৩জনের একটি গ্রুপ ২দিনের জন্য সাজেক ভ্রমনে যাচ্ছিল। খাগড়াছড়ি থেকে জীপগাড়ি (চট্রগ্রাম ক-৭৬১৫)তে ভাড়া করে তারা।
গাড়ীতে থাকা পর্যটক দিপ্ত রায় বলেন, আমরা সহপাঠীরা মিলে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সাজেকের উদ্দ্যেশ্যে আসি আমরা সকলেই চট্রগ্রাম বিশ্ব বিদ্যলয়ের পরিসংখ্যান চতুর্থ বর্ষের স্টুডেন্ট। আমরা খাগড়াছড়ি দিঘীনালা পার হওয়ার পর মাজ পথে আমাদের গাড়ী দ্বার করিয়ে তিনজন উপজাতি সন্ত্রাসী রিভেলবার টাক করে গাড়ী থেকে আমাদের সহপাঠীকে নামিয়ে নিয়ে যায়। রিমি চাকমার বাড়ী কোথায় জানতে চাওয়া হলে, তিনি বলেন তার বাড়ী সম্ভবত দীঘিনালা হতে পারে দিঘীনালা তার আত্বীয় আছে বলত আমাদের আর তার বাবা চট্টগ্রামেরর একটা গার্মেন্টস ফেক্টরীর ম্যানেজার বলে শুনেছি। প্রশাসন ও নিরাপত্তা বাহিনীর প্রতি জোর অনুরোধ করছি আমাদের সহপাঠীকে যেন দ্রুত উদ্ধার করে আমাদের কাছে পিরিয়ে দেয়।
এবিষয়ে নিরাপত্তা বাহিনীর এক কমকর্তা জানান, আমরা অপহরণেরর সংবাদ পাওয়ার সাথে সাথে আমাদের টহল টিম উদ্ধার অভিযানে যায় এবং তাকে উদ্ধার না করা পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।