মাঝরাতে ঐশ্বরিয়াকে সারপ্রাইজ দিলেন অভিষেক

শুক্রবার, নভেম্বর ২, ২০১৮

বিনোদন ডেস্ক : তিনি মোহময়ী, অপরূপা। চোখের ইশারায় ঘায়েল করতে পারেন তরুণ থেকে বৃদ্ধকে। তিনি ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড। ১ নভেম্বর ৪৫ বছরে পা রাখলেন এই বলিউড নায়িকা।

তবে এক জনের কাছে তিনি, “মাই ওয়াইফ, # মাই হ্যাপি প্লেস।” কথা হচ্ছে ঐশ্বরিয়া রাই বচ্চন আর অভিষেক বচ্চনকে নিয়ে। স্ত্রীর জন্মদিনে ভালোবাসা জানিয়ে এভাবেই উইশ করলেন অভিষেক। শুধু তাই নয়, হুগলিতে শুটিং করছিলেন। ‘লাইফ ইন মেট্রো’র শুটিংয়ের মধ্যেই হুগলি থেকে সারপ্রাইজ পার্টি দিতে চলে এলেন মুম্বাই। কারণ, দু’জনেই পরস্পরের বেস্ট ফ্রেন্ড। সবচেয়ে কাছের বন্ধু। সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়ার জন্মদিনের ছবিটি ছড়িয়ে পড়েছে।

সারপ্রাইজ পার্টিতেই থেমে থাকেননি অভি। বৃহস্পতিবার সকালে বার্থ ডে গার্লকে নিয়ে পুজা দিতে গেলেন মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। তারপর মেয়ে আরাধ্যা আর স্ত্রীকে নিয়ে ছোট্ট ট্রিপে গোয়া বেড়াতে গেলেন দু’জনে। এদিকে ঐশ্বরিয়ার জন্মদিনের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

তবে ঐশ্বরিয়ার ‘পারফেক্ট পার্টনার’ যে অভিষেক তার প্রমাণ মিলেছে কয়েকদিন আগেও। স্ত্রীর জন্য কারবা চৌথেও উপোস করেছিলেন অভিষেক। বলেছিলেন, স্ত্রীর মঙ্গলের জন্যে স্বামীদেরও উপোস করা উচিত।

উল্লেখ্য, প্রায় আট বছর পর আবার বড় পর্দায় দেখা যাবে অভিষেক-ঐশ্বরিয়া জুটিকে। অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাব জামুন’-এ। ২০১৯ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি। সেই ছবির মুখ্য চরিত্র অ্যাশ-অভি। এই ছবিতে পরিচালক নবাগত সর্বেশ মেওরা।

অভিষেক একেবারে ‘পারফেক্ট হ্যাজবান্ড’ এমনটাই বলেন সবাই, তবে ঐশ্বরিয়া বলেন, তারা প্রাণের বন্ধু। মাঝে মাঝে মজা করে ‘সেকেন্ড সিবলিং’-ও বলেন পরস্পরকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা