শেফের যে সঙ্গে অভিনব চুক্তি করলেন রণবীর-দীপিকা!

বৃহস্পতিবার, নভেম্বর ১, ২০১৮

বিনোদন ডেস্ক : সম্রাট শাহজাহান তাজমহল নির্মাণের পর শিল্পীদের নাকি আঙুল কেটে দিয়েছিলেন। তেমনটা হয়তো নয়। তবে খানিকটা হয়তো সেরকমই। নিজেদের বিয়ের শেফের সঙ্গে এক অভিনব চুক্তি করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ; যা নিয়ে তোলপাড় নেট দুনিয়া।

রণবীর এবং দীপিকা বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য বিখ্যাত একজন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন৷ তাকে দিয়ে একটি চুক্তিপত্রেও স্বাক্ষর করিয়ে নিয়েছেন৷ যেখানে লেখা আছে, রণবীর-দীপিকার বিয়েতে যে যে রান্না হবে তার মধ্যে একটা রান্নাও ভবিষ্যতে আর কখনো কোনো বিয়েতে বা অনুষ্ঠানে করা হবে না৷ তাদের বিয়ের প্রত্যেকটি পদও হবে একেবারে এক্সক্লুসিভ৷ স্টার্টার থেকে শুরু করে ডিজার্ট সবই হবে অনন্য৷

এমনকি বিয়েতে মোবাইল ব্যবহারেও নিষেধ করে দিয়েছেন তারা৷ কারো মোবাইল থাকবে না বিয়ের আসরে৷ সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়ে দেখেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান দীপবীর। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন এই ‘হট কাপল’। বিয়ের পাঠ চুকে গেলে আবার ফোন ব্যবহার করতে পারবেন তারা।

আর শুধু ব্যক্তিগত মুহূর্তই নয়, বিয়ের সবকিছুই একেবারে এক্সক্লুসিভ হতে হবে। তাই মেনুর ক্ষেত্রে একেবারে কড়া নিয়ম মেনে চলারই পক্ষপাতী এই কাপল। অতএব চুক্তিও করে ফেলেছেন শেফের সঙ্গে। আর এটা জেনেই অবাক হয়ে গিয়েছেন অনেকে। বলছেন, এমনটা বোধ হয় আগে কখনো হয়নি। সূত্র: আনন্দবাজার পত্রিকা