মুক্তি পেল সাইফকন্যা সারার ‘কেদারনাথ’র টিজার

বুধবার, অক্টোবর ৩১, ২০১৮

বিনোদন ডেস্ক: মুক্তি পেল সাইফ আলী খানের কন্যা সারা আলি খানের ডেবিউ ছবি কেদারনাথের অফিসিয়াল টিজার। কোনও ডায়লগ ছাড়াই যে এক মিনিটের ট্রেলার দর্শকদের মনে দাগ কাটতে পারে প্রমাণ করে দিলেন পরিচালক অভিষেক কাপুর।

কেদারনাথের বন্যাকে কেন্দ্র করেই গড়ে উঠবে সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খানেক প্রেমকাহিনি৷ ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের মধ্যেই শুরু হবে ভালবাসার যুদ্ধ। এই ছবির মাধ্যমেই টিনসেলে ডেবিউ করতে চলেছেন সারা আলি খান। সাধারণ পরিবারের মেয়ে হিসেবে দেখা গিয়েছে সারাকে। সালওয়ার পরা শান্ত, চুপচাপ মেয়ে।

অন্যদিকে সুশান্তকে ততটাই চঞ্চল। কথায় বলে, অপোজিট অ্যাট্র্যাক্টস। তেমনটাই ঘটেছে তাদের ক্ষেত্রে। টিজার দেখে মনেই হচ্ছে না যে এই প্রথম সারা এবং সুশান্ত স্ক্রিন স্পেস শেয়ার করেছেন।

এক মিনিটের ভিডিওতে সুশান্ত এবং সারার রসায়ন অতুলনীয়। প্রেম, যুদ্ধ, ট্র্যাজেডির সঠিক পরিমাণে তৈরি হয়েছে এই টিজার।

ছবিটি নিয়ে প্রথম থেকেই সমস্যার অন্ত ছিল না। পরিচালক-প্রযোজকের সঙ্গে সারার আইনি সমস্যা। পরিচালক এবং প্রযোজকের সমস্যা। এই বছরের শুরু দিকেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। তা পিছিয়ে গিয়ে ঠিক হয়েছিল ৩০ নভেম্বর৷ অবশেষে সমস্ত বাধা কাটিয়ে ৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘কেদারনাথ’। খুব শীঘ্রই ট্রেলার মুক্তি পাবে বলেই জানিয়েছেন পরিচালক।