বরিশালে জাসদের প্রতিষ্ঠা বাষিকী পালিত

বুধবার, অক্টোবর ৩১, ২০১৮

আরিফ সুমন, বরিশাল ব্যুরোঃ নির্বাচন বানচালের ষড়যন্ত্র ও স্বাধীনতা বিরোধী-সাম্প্রদায়ীক রাজনৈতিক গোষ্ঠির বিরুদ্ধে রুখে দাড়িয়ে সাংবিধানিক গনতন্ত্র প্রক্রিয়া শান্তি উন্নয়নের ধারা এগিয়ে নিয়ে দূর্নীতি ও বৈষম্যের অবসান ঘটিয়ে সুশাষন ও সমাজতন্ত্রের পথ তৈরী করার আহবান জানিয়ে সমাবেশ ও র‌্যালি করেছে বরিশাল জেলা সমাজতান্ত্রিকদল (জাসদ)।

আজ বুধবার বিকালে অশ্বিনী কুমার টাউনহল চত্বরে গৌরবোজ্জ¦ল সংগ্রামের ৪৬ বছর প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে এ সমাবেশ ও লাল পতাকার র‌্যালি করেছে।

বরিশাল জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি (বীর মুক্তিযুদ্বা) সাজাহান হাওলাদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল জেলা সাধারন সম্পাদক এ্যাড. আঃ হাই মাহাবুব,মহানগর জাসদ নেতা জাহাঙ্গির কবির মুকুল, সমাজতান্ত্রিক শ্রমীক নেতা মোসলেম উদ্দিন সিকদার ও আশরাফুল হক মুন্না প্রমুখ।

বক্তারা এসময় বলেন যতদিন জাসদ সহ ১৪ দল মুক্তিযুদ্বের শক্তি শেখ হাসিনার নেতৃত্বে রয়েছে ঐ স্বাধীনতা বিরোধী শক্তি স্বাধীনতা স্বপক্ষের শক্তিকে কিছুই করতে পারবে না।
আগামী জাতীয় একাদশ নির্বাচনে জাসদ সহ ১৪দলের পক্ষ থেকে যাকে মনোনয়ন দেয়া হবে সকলকে ঐক্যবদ্বভাবে নির্বাচনে মুক্তিযুদ্বের শক্তিকে বিজয়ী করার আহবান জানান।
পড়ে নগরীতে লাল পতাকার এক বিপ্লবী র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সমাবেশস্থল টাউনহল চত্বরে এসে শেষ হয়।