দেখুন ক্যাটরিনার আরেক ঝলক (ভিডিও)

বুধবার, অক্টোবর ৩১, ২০১৮

বিনোদন ডেস্ক : ঠগস অব হিন্দুস্তান-এ ক্যাটরিনা ‘সুরাইয়া’ গানটি বেশ সাড়া জাগিয়েছে। এবার মুক্তি পেলো সিনেমাটির তৃতীয় গান ‘মানজুর-ই খুদা’। এ গানটি গতকাল মঙ্গলবার মুক্তি পেয়েছে ইউটিউবে। ক্যাটরিনার কোমর দোলানোর সঙ্গে মাঝে-মধ্যে অমিতাভ ও আমীর খানের অ্যাকশনের ঝলকে এ গানটিও সাড়া পাচ্ছে বেশ।

এই ছবির মাধ্যমেই বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, আমির খান ও ক্যাটরিনা কাইফকে এবার দেখা যাবে এক সঙ্গে। ‘মনজুর-এ-খুদা’র টিজারে অন্যরূপে হাজির হয়েছেন ক্যাটরিনা। পাশাপাশি আমির খান, ফাতিমা শেখ ও অমিতাভ বচ্চনকেও দেখা গেছে কয়েক ঝলক। কিন্তু নজর কেড়েছেন ক্যাটরিনা।

এর আগে ‘শিলা কি জাওয়ানি’ গানের সঙ্গে ক্যাটরিনার নাচ দর্শকের মাঝে ঝড় তুলেছিল। এরপর ‘চিকনি চামেলি’তেও নিজেকে অন্যরূপে মেলে ধরেছেন তিনি। এবার ‘মনজুর-এ-খুদা’তেও চমক দেখাবেন ক্যাট, টিজারে যেন তেমনটাই আভাস দিলেন।

অমিতাভ ভট্টাচার্যের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন অজয় ও অতুল। কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহান, সুখবিন্দর সিং ও অজয় গোগাভাল। আগামী ৮ নভেম্বর দীপাবলিতে মুক্তি পাবে ‘থাগস অব হিন্দুস্তান’।

যেখানে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দা শেয়ার করছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। সেই সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

বলিউডে আমির খান মানেই যেন সুপারহিট ছবি। পিকে, দঙ্গল; এবারও কি আমির খান ব্লকবাস্টার হিসেবে ‘থাগস অব হিন্দুস্তান’কে দর্শকদের সামনে তুলে ধরতে পারবেন, তা নিয়ে ইতিমধ্যেই চলছে আলোচনা। এখন দেখার অপেক্ষায় প্রেক্ষাগৃহে এবারও কতটা সফল হন আমির খান?