যেকারণে সাবেক প্রেমিকদের আসতে মানা প্রিয়াঙ্কার বিয়েতে!

মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১৮

বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া যেন আলোচনায়ই আছেন। নিক জোনাসের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে প্রতিদিনই নানা খবর শোনা যাচ্ছে। শুধু তা-ই নয়, এই বলিউড ও হলিউড সুন্দরীর জামা, জুতা আর ব্যাগও সবার দৃষ্টি আকর্ষণ করে। নানা স্টাইলিশ পোশাকে হামেশাই ধরা দেন তিনি। সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার জামা, জুতা, ব্যাগের দাম নিয়ে অনেক কথা শোনা যায়।

বলিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর সাথে এই ডিসেম্বরেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে মার্কিন গায়ক নিক জোনাসের। ভারতের যোধপুরে হবে বিয়ের অনুষ্ঠান। তবে প্রিয়াঙ্কার বিয়ের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ঠাঁই হয়নি সাবেক প্রেমিকদের!

এ ছাড়া বিশেষ একজন নাকি প্রিয়াঙ্কার বিয়েতে আসবেন না। কিন্তু তিনি কে, তা নিয়েই এখন বলিপাড়ায় জল্পনা তুঙ্গে। তার নাম এখনও পর্যন্ত প্রকাশ করেনি প্রিয়াঙ্কার পরিবারও।

প্রিয়াঙ্কা চান না তার সাবেক প্রেমিকরা উপস্থিত থাকুক এই বিয়েতে। আর তাই বিয়ের আসরে অস্বস্তিকর পরিস্থিতি এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন খোদ প্রিয়াঙ্কাই।

চলতি বছরের মে মাস থেকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে। এর কিছুদিন পরই তাঁরা তাঁদের সম্পর্কের ব্যাপারে গণমাধ্যমে মুখ খোলেন। গত আগস্টে ভারতের মুম্বাইয়ে এই জুটির আংটি বদল হয়।

এরই মধ্যে জানা গেছে, আগামী ২ ডিসেম্বর ভারতের যোধপুরের বিখ্যাত বিয়ের ভেন্যু উমেদ ভবন প্যালেসে হবে তাঁদের বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উৎসব। আর তা চলবে তিন দিন।

তবে কেউ এখন পর্যন্ত খোলাসা করে বলেননি, কে বাদ পড়ছেন প্রিয়ঙ্কার বিয়ের নিমন্ত্রিতদের তালিকা থেকে। কেউ বলছেন ঋত্বিক রোশন, কেউ আবার বলছেন শাহরুখ খান।

কে সেই গুরুত্বপূর্ণ তারকা যার আমন্ত্রিত অতিথির তালিকায় নাম নেই, তা জানা যাবে পয়লা ডিসেম্বরের আগে।