দল যাকে মনোনয়ন দিবে সবাই তাঁর পক্ষে কাজ করবো : আহাদ চৌধুরী

শুক্রবার, অক্টোবর ২৬, ২০১৮

প্রিতম পাল,প্রতিনিধি,মৌলভীবাজার: নৌকার সমর্থনে মৌলভীবাজার-৪ আসনের বর্তমান সাংসদ উপাধ্যক্ষ মো.আব্দুস শহীদের পাশাপাশি মনোনয়নপ্রত্যাশী অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী এ আসনে নৌকা মার্কার সমর্থনে ও সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে রয়েছেন মাঠে।
বিগত দু’মাস ধরে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী এ আসনে ‘নৌকা মার্কার পক্ষে জনসংযোগ শুরু করায় মনোনয়ন নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বেড়ে গেছে। মুলত, বিভিন্ন মতবিনিময় সভায় আওয়ামীলীগের পুরোনো ও ত্যাগী নেতা এবং মুক্তিযোদ্ধারা তাঁর প্রতি নিজেদের সমর্থন ব্যক্ত করেন।
বৃহস্পতিবার (২৫অক্টোবর)অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী ‘নৌকা মার্কার সমর্থনে ও বিজয়কল্পে’ শ্রীমঙ্গলের সাতগাঁও চৌমুহনা ও পৌর এলাকার শ্যামলী আ/এ উঠোন বৈঠক করেন স্থানীয় তৃণমুল আওয়ামীলীগ নেতা -কর্মী এবং বীর মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে।
বৃহস্পতিবার ২৫ অক্টোবর সন্ধ্যা ৭ টায় শহরের শ্যামলী আবাসিক এলাকায় চা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখন লাল কর্মকারের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী বলেন, শেখ হাসিনা অত্যন্ত প্রজ্ঞাবান একজন নেতা। তিনি জনগণের মনের ভাষা বোঝেন এবং সে অনুযায়ীই তিনি দল পরিচালনা করে আসছেন। বিগত দশ বছর ধরে তিনি দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন। আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকার গঠনে সবাইকে একযোগে কাজ করতে হবে এবং নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের প্রধান ও প্রথম লক্ষ্য হলো আওয়ামীলীগকে পুনরায় সরকার গঠনের জন্য একযোগে কাজ করা। ব্যক্তিগত পছন্দ অপছন্দের ঊর্ধ্বে উঠে শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা সবাই তাঁর পক্ষে মাঠে থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে বদ্ধপরিকর। আপনারা সবাই নৌকা মার্কার পক্ষে যার যার অবস্থান থেকে কাজ করে যান। এ সময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামীলীগ নেতা আবু শহীদ মো. আব্দুল্লাহ,জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক ও টি এস্টেট স্টাফ এসোসিয়েশন সাধারণ সম্পাদক মো.জাকারিয়া,মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বিতেশ চৌধুরী অপু,শামসুল আলম, হাজী মো.পারভেজ মিয়া,মো.মাওলানা আমীর হোসেন,কল্লোল দেব, স্বেচ্ছাসেবকলীগ নেতা মারুফ প্রমুখ।
জানা যায়,আগামী মাসের ২য় সপ্তাহের মধ্যেই দলীয় মনোনয়ন বোর্ডের মাধ্যমে চুড়ান্ত মনোনয়ন প্রদান করা হতে পারে।