২৭ অক্টোবর থেকে বন্ধ হচ্ছে ‘সিআইডি’

বুধবার, অক্টোবর ২৪, ২০১৮

বিনোদন ডেস্ক : সবচেয়ে দীর্ঘসময় ধরে চলা ভারতীয় টিভি শোগুলোর একটি হলো ‘সিআইডি’ । ১৯৯৮ থেকে যাত্রা শুরু হয়েছিল ‘সিআইডি’র। তুমুল জনপ্রিয়তা পেয়ে দুই দশক ধরে চলার পর এবছরের ২৭ অক্টোবর বন্ধ হয়ে যাচ্ছে এই টিভি শো’টি।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়, বি পি সিং ও প্রদীপ উপ্পুর পরিচালিত এবং ফায়ারওয়ার্কস প্রোডাকশন প্রযোজিত অনুষ্ঠানটির প্রায় ১ হাজার ৫৪৬টি পর্ব দেখানো হয়েছে। এসিপি প্রদ্যুমান, দয়া, অভিজিত আর ফ্রেড্রিকস এর রহস্য উৎঘাটনের অভিযান নাকি এখন আর আগের মতো দর্শক টানতে পারছে না। অন্যান্য ধারাবাহিকের টিআরপি ‘সিআইডি’র থেকে বেশি।

ধারাবাহিকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতেন শিবাজী সতম, আদিত্য শ্রীবাস্তব ও দয়ানন্দ শেঠি। শো’টি বন্ধ হওয়া প্রসঙ্গে দয়ানন্দ শেঠি জানান, আমরা ২১ বছর ধরে ‘সিআইডি’তে কাজ করছি। সম্প্রতি নতুন কিছু পর্বের কাজও চলছিল। যার মধ্য দিয়ে ২২ বছরে পদার্পণ করার কথা। তবে হুট করে প্রযোজক আমাদের জানান, চ্যানেলের সঙ্গে কিছু বিষয়ের জন্য শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে।

‘আখির লাশ গ্যায়ে কাহা’, ‘দয়া দরওয়াজা তোর দো’, ‘কুছ তো গড়বর হ্যায় দয়া’, ‘কানুন কো হাত মে লেনা বহুত ম্যাহেঙ্গা পাড়েগা’, ‘দয়া, গুলি সিনে মে লাগি হ্যায় মতলব কিসি নে সামনে সে গুলি চালায়ি হ্যায়’, ‘আব পুরি জিন্দেগি সাড়তে রেহনা জেল মে’, ‘দয়া পাতা লাগাও’সহ আরও অসংখ্য ডায়ালগ ‘সিআইডি’ ভক্তদের মনে গেঁথে গিয়েছে। কয়েক প্রজন্ম বেড়ে উঠেছে সিআইডি দেখে। তাই হঠাৎ বন্ধ হওয়ার এই খবরে সামাজিক মাধ্যমে হতাশা প্রকাশ করছেন ভক্তরা।