লালপুর থেকে অভিনব কায়দায় দুটি অটোভ্যান ছিনতাই

রবিবার, অক্টোবর ২১, ২০১৮

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুর থেকে দুটি অটোভ্যান ভাড়া করে বনপাড়া থেকে অভিনব কায়দায় ছিনতাই করেছে একটি চক্র। রোববার দুপুরে পার্শ্ববতী বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার থেকে একটি চক্র দুটি অটোভ্যান ছিনতাই করে পালিয়ে যায়।

অটোভ্যান দুটির মালিক লালপুর উপজেলার কালুপাড়া গ্রামের মকবুল হোসেন(৪৫) ও বরমহাটি ভবানীপুর গ্রামের সামসের প্রামাণিকের ছেলে আব্দুস সামাদ(৪৮)। ভুক্তভুগি ভ্যানচালক আব্দুস সামাদ বলেন দুপুর পৌনে ১টার সময় ০১৭১৫৪৫০১৩৪ নাম্বার থেকে ছিনতাইকারী চক্রের একজন ফোন দিয়ে গোপালপুর বাজারে আসেন।

তারা তার ভ্যান সহ আরো দুটি ভ্যান বনপাড়া বাজার থেকে ভাড়া বাসার আসবাবপত্র লালপুরের অর্জুনপুর গ্রামে নিয়ে আসবে বলে ভাড়া করেন। পরে ছিনতাইকারী দুইজন মোটরসাইকেল নিয়ে ভ্যান তিনটি ভাড়া করে বনপাড়া বাজারে নিয়ে যায়।পরে তারা হোটেলে দুপুরের খাবার খাওয়ার জন্য মিশনরোডে কবিরাজ ঘর নামের একটি দোকানের সামনে দুটি ভ্যান তালা মেরে রেখে বনপাড়া বাজারের লালপুর রোড সংলগ্ন একটি রেস্টুরেন্টে খাওয়ার জন্য যায়।

এসময় তালামারা দুটি ভ্যানের কাছে ছিনতাইকারী একজনকে পাহারা দিতে রেখে একটি ভ্যান নিয়ে খাবার খেতে আসে। হোটেলে খাবার খাওয়ার ফাঁকে ছিনতাইকারী চক্রের অপর সদস্য সটকে পরে। দীর্ঘক্ষণ তাদের না পেয়ে ভ্যান চালকরা ভ্যানের কাছে গিয়ে দেখে ভ্যান নাই।

তারা ওই নাম্বারে ফোন দিলে ছিনতাইকারী সদস্য বলেন ভ্যান নিয়ে ঈশ্বরদী এসেছি মাল নিতে। আমাদের ভ্যান কেন নিয়ে গেছেন বললে বলে তোরা যা পারিস কর গে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভুক্তভুগিরা মামলা দায়েরের জন্য থানার উদ্দ্যেশে রওনা হয়েছে।