পারিশ্রমিক বাড়িয়েছেন ইলিয়েনা ডি ক্রুজ

রবিবার, অক্টোবর ২১, ২০১৮

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরে হাতে কোনো সিনেমা নেই ইলিয়েনা ডি ক্রুজের। এমনকি আলোচনায়ও নেই তিনি। তবে এরই মধ্যে নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, ম্যাকাফি সেরা আবেদনময়ী (সেনসেশনাল) তারকা জরিপে ১২তম পর্বে বলিউডের সেরা সেরা অভিনেত্রীদের পেছনে ফেলে শীর্ষস্থান দখল করেছেন ইলিয়েনা। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, প্রীতি জিনতা, টাবু, কৃতি শ্যানন, অক্ষয় কুমার, ঋষি কাপুর, পরিনীতি চোপড়া এবং গোবিন্দকেও ছাড়িয়েছেন তিনি।

যদিও এই জনপ্রিয়তার ধরনটা একটু ভিন্ন। হ্যাকাররা ভাইরাস ও ক্ষতিকর ওয়েবসাইটে অনলাইন ব্যবহারকারীদের নিয়ে যেতে যেসব তারকার ছবি বেশি ব্যবহার করে তার ওপর ভিত্তি করে করা হয়েছে এই জরিপ। জরিপে শীর্ষস্থান দখল করেছেন ইলিয়েনা। আর এর পরই নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

শ্রীনু বৈতলা পরিচালিত ‘অমর আকবর অ্যান্থনি’ সিনেমা দিয়ে ফিরছেন তিনি। এ সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রবি তেজা। এতে অভিনয়ের জন্য ইলিয়েনা ২ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

সূত্রটি বলছে, এই সিনেমার জন্য প্রযোজকরা ইলিয়েনাকে ২ কোটি রুপি পরিশোধ করবেন। এটা সিনেমার প্রধান নারী চরিত্রের জন্য অনেক বড় পরিমাণের অর্থ।