দর্শকমহলে প্রশংসিত হচ্ছে ‘নায়ক’

শনিবার, অক্টোবর ২০, ২০১৮

বিনোদন ডেস্ক : যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, তুমি সুন্দর, সন্ত্রাসী মুন্নাসহ আরো বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

শুক্রবার (১৯ অক্টোবর) মুক্তি পেয়েছে এই যুগল নির্মাতার নতুন ছবি ‘নায়ক’। সারাদেশের ৭০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। মৌলিক গল্পের ‘নায়ক’ ছবিটি প্রথমদিনেই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। বিশেষ করে ছবির গান, নির্মাণ ও শিল্পীদের অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা।

এতে জুটি বেঁধে অভিনয় করেছন বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান। আরো অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, রেবেকা, সুব্রত প্রমুখ। যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

শুক্রবার রাজধানী ঢাকার অভিসার, সনি ও এশিয়া সিনেমা হলে দর্শকের সঙ্গে সিনেমা দেখেছেন ‘নায়ক’ ছবির নায়িকা অধরা খান। এ সময় তার সঙ্গে ছিলেন ছবির পরিচালক ইস্পাহানী আরিফ জাহান (যুগল নির্মাতা) ও টিমের অন্য সদস্যরা। শনিবার থেকে হল পরিদর্শন করবেন নায়ক বাপ্পি চৌধুরীও।

এ ছবির মধ্যে দিয়ে প্রথমবারের মতো দর্শকের সামনে হাজির হলেন অধরা। তিনি বলেন, দর্শকের সঙ্গে সিনেমা দেখলাম। এছাড়া বেশ কিছু হলে যাওয়া হয়েছে। দর্শকের কাছে দারুণ রেসপন্স পাচ্ছি। নিজের প্রথম ছবিতেই এমন সাড়া আমাকে আগামী দিনগুলোতে ভালো কাজের অনুপ্রেরণা যোগাবে।

বাপ্পি চৌধুরী বলেন, আমি কয়েকটি হলে খোঁজ নিয়েছি। সন্ধ্যা থেকেই বিভিন্ন হলে শো হাউজফুল যাচ্ছে। বড় বাজেটের এই ছবিটি ব্যবসা সফলের পথে। দর্শকরা ভালো চলচ্চিত্র দেখতে চান। ‘নায়ক’ তেমনই একটি চলচ্চিত্র; যা দর্শকের বিনোদনের খোরাক যোগাবে।

প্রসঙ্গত, ১৫ বছর আগে নায়ক মান্না ও পূর্ণিমাকে নিয়ে ‘নায়ক’ নামে একটি ছবি নির্মাণ করেছিলেন ইস্পাহানী আরিফ জাহান। তবে নতুন নায়ক সিক্যুয়াল সিনেমা নয়। নতুন গল্প নিয়েই ‘নায়ক’ নির্মিত হয়েছে। ভালো লাগা থেকেই ‘নায়ক’ নামে নতুন ছবি বানাচ্ছেন বলে জানিয়েছেন নির্মাতা।