করণের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করলেন রানি

শনিবার, অক্টোবর ২০, ২০১৮

বিনোদন ডেস্ক : করণ জোহর। বলিউডের সেরা পরিচালকদের একজন। তার পরিচালিত প্রথম সিনেম ‘কুচ কুচ হোতা হ্যায়’। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তিনি। এ সিনেমাতে রানি মুখার্জি ‘টিনা’ চরিত্রে অভিনয় করেছিলেন। ২০ বছর আগে এ সিনেমার শুটিং সেটে রানিকে না কি ‘হেনস্তা’ করেছিলেন করণ জোহর। এমনটাই অভিযোগ করেছেন রানি।

গত মঙ্গলবার ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার ২০ বছর পূর্তি উদযাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, টুইঙ্কেল খান্না, রানি মুখার্জি, কাজল দেবগনসহ বলিউডের অনেক তারকা।

অনুষ্ঠানে করণ জোহরের দিকে আঙুল তুলে হাসতে হাসতে রানি মুখার্জি বলেন, ‘ওই সিনেমাতে সে (করণ জোহর) আমাকে হেনস্তা করে। মনে পড়ছে, হা হা হা, সে আমাকে হেনস্তা করেছিল, কারণ সে আমার খাবারের প্লেট ফেলে দিতে বলেছিল। ‘সকালে শট ছিল, আমি নাশতা করছিলাম’- আমি কমলা রঙের শর্ট টপস ও শর্ট স্কার্ট পরেছিলাম। মনীষ ও করণ এলো, জুনিয়র আর্টিস্টদের সঙ্গে খাচ্ছিলাম। দুজনই আমার দিকে অবাক হয়ে তাকাল, বলল, তুমি এগুলো খেতে পারবে না। হাত থেকে প্লেট কেড়ে নাও! হা হা হা, এবং সত্যিই আমার হাত থেকে প্লেট কেড়ে নিল।’

তখন অনুষ্ঠানে উপস্থিত সবাই হেসে ওঠেন।

উল্লেখ্য, ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার টিনা চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে টুইঙ্কেল খান্নাকে প্রস্তাব দিয়েছিলেন করণ। কিন্তু ওই প্রস্তাবে রাজি হননি টুইঙ্কেল। টুইঙ্কেল রাজি না হওয়ায় সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পান রানি মুখার্জি।

সূত্র : এবিপি