করণের সঙ্গে সালমানের শেষ ও প্রথম কাজ!

বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার কথা মনে আছে? সিনেমাটি পরিচালনা করেছিলেন বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। পরিচালক হিসেবে এটাই তার অভিষেক। প্রথম সিনেমাতেই তিনি সাফল্য পেয়েছিলেন। সম্প্রতি সিনেমাটির দুই দশক পূর্তি হয়েছে। আর এ জন্য একটি পার্টির আয়োজন করেন করণ। যেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির তারকারা। যদিও ব্যস্ততার কারণে উপস্থিত হতে পারেননি সালমান খান। তবে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারলেও ভিডিওকলের মাধ্যমে যুক্ত হন তিনি। শেয়ার করেন সিনেমাতে ছোট এই চরিত্রে কাজ করার কারণ।

সালমান জানালেন, করণ তার প্রথম সিনেমার ‘আমান’ চরিত্রটি নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন। অনেকের কাছেই ধর্ণা দিয়েও লাভ হয়নি, অবশেষে করণ গিয়েছিলেন সালমানের বোন আলভিরার কাছে। সেখানে তিনি জানান, তার এটি প্রথম সিনেমা। যেখানে সে কাজল-শাহরুখ ও রানিকে অভিনয় করাচ্ছেন। কিন্তু আমান চরিত্রটি ছোট হলেও খুব গুরুত্বপূর্ণ, তবে কেউ চরিত্রটিতে অভিনয় করতে রাজি হচ্ছেন না।

তখন সালমানের বোন সালমানকে বলেন, করণ একদমই তরুণ পরিচালক। এটি তার প্রথম কাজ, সালমানের উচিত করণকে সাহায্য করা। পরবর্তীতে সালমান-করণের সঙ্গে একটি পার্টিতে দেখা হওয়ার পর কাজ করার সম্মতি দেন।

শুধু তাই নয় সালমান জানান, সেটিই ছিল করণের সঙ্গে আমার শেষ ও প্রথম কাজ। এরপর করণ এতই ব্যস্ত যে একসঙ্গে আর কাজ করা হয়নি। তাই একটু টিপ্পনি কেটে করণের উদ্দেশ্যে সালমান বলেন ‘সুযোগ পেলে আবারও একসঙ্গে কাজ করার জন্য ডেকো কখনো’।

সূত্র : এনডিটিভি