শারীরিক সম্পর্কের প্রস্তাবে জুতাপেটা! (ভিডিও)

বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

ঢাকা: রাস্তার ওপরই এক নারীকে একটি বেসরকারি ব্যাংকের ম্যানেজারকে পেটাতে দেখা যায়। এরই মধ্যে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। যেখানে অসংখ্য মানুষ নারীটিকে তার কাজের জন্য বাহ বাহ দিয়েছে এবং অনেকে আবার সমালোচনাও করেছেন। মাত্র এক ঘন্টার মধ্যে ভিডিওটি দেখা হয় ২৫ হাজার বার।

এ বিষয়ে ওই নারী সাংবাদিকদের জানান, ঋণ দিতে চেয়ে ব্যাংকের ম্যানেজার ওই নারীকে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হবে বলে প্রস্তাব দেয়। প্রতিবাদেই এমন কাণ্ড ঘটান তিনি।

সোমবার (১৫ অক্টোবর) ভারতের কর্ণাটক রাজ্যের দাওয়ানগর শহরে এ ঘটনা ঘটে। বার্তা সংস্থা এএনআইকে ওই নারী জানিয়েছেন, তিনি সেখানকার একটি ব্যাংকে ১৫ লাখ রুপি ঋণের জন্য আবেদন করেন। কিন্তু ব্যাংকের ব্যবস্থাপক ঋণ পাইয়ে দিতে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন। এমন প্রস্তাবের জন্য তিনি রাস্তায় ওই ব্যাংক ব্যবস্থাপককে জুতাপেটা করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, সালোয়ার-কামিজ পরা মধ্যবয়সী এক নারী শার্ট-প্যান্ট পরা এক লোকের কলার ধরে টানছেন আর লাঠি দিয়ে মারছেন। এ সময় ওই নারী লোকটাকে পুলিশ ফাঁড়িতে যাওয়ার জন্য বলছেন। ৫০ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে দেখা যায়, লাঠি দিয়ে মারার পাশাপাশি ওই নারী লোকটাকে পা দিয়ে আঘাত করছেন। একপর্যায়ে চটি দিয়েও পেটান।https://www.youtube.com/watch?time_continue=9&v=rHqlgaxf2Uo