বৃহস্পতিবার কূটনীতিকদের সঙ্গে বসছে ঐক্যফ্রন্ট

নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের যৌক্তিকতা জানাতে

বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

ঢাকা : দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং আগামী নির্বাচন নিয়ে নিজেদের ভাবনার বিষয়টি কূটনীতিকদের সামনে তুলে ধরবেন বিশিষ্ট আইনজীবী ও নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের চেয়ারম্যান ড. কামাল হোসেন। এ জন্য বৃহস্পতিবার বিকাল ৩টায় রাজধানীর একটি হোটেলে তিনি কূটনীতিকদের সম্মানে একটি চা চক্রের আয়োজন করেছেন। বিভিন্ন দাতাসংস্থার প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন এ অনুষ্ঠানে।

ড. কামাল হোসেন আগামীতে সবদলের অংশগ্রহণে এবং নির্দলীয় সরকারের অধীনে একটি অর্থবহ অংশগ্রহণমূলক অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবির যৌক্তিকতা তুলে ধরবেন।

এছাড়াও জাতীয় ঐক্যফ্রন্ট ঘোষিত সাত দফা দাবি এবং ভবিষ্যতে দেশ পরিচালনায় তাদের ১১ দফা লক্ষ্য নিয়েও কথা বলবেন। বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডিসহ জাতীয় ঐক্যফ্রন্টের শরিকদলগুলোর শীর্ষ নেতারা এ সময় উপস্থিত থাকবেন।

জাতীয় ঐক্যফ্রন্ট সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, ‘হোটেল লেকশোরে কূটনীতিক এবং দাতাসংস্থার প্রতিনিধিদের সম্মানে একটি চা চক্রের আয়োজন করেছেন ড. কামাল হোসেন। দেশের রাজনৈতিক পরিস্থিতি, নির্বাচনকে সামনে রেখে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি এবং ১১টি লক্ষ্যসহ নানা বিষয় তিনি তাদের অবহিত করবেন।’