টিজারে মন কাড়লো ‘বাঘ বন্দি খেলা’ (ভিডিও)

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘টাকা ফেলো, আইন নিয়ে খেলো। ইটস এ গেম। সবাই এই খেলায় জিততে চায়।’ প্রবীর রাই চৌধুরীর প্লটিং। সূর্যের তেজ। আর রবির পাগল প্রেম। স্বমহিমায় ফিরলেন প্রসেনজিৎ, জিৎ ও সোহম। টানটান উত্তেজনা, রাজনীতির ঘনঘটা, আইনের প্যাঁচ, লক্ষ্যপূরণের স্বপ্ন আর ভালবাসার ছোঁয়া। এক কথায় বিনোদনের প্যাকেজ নিয়ে বড়পর্দা কাঁপাতে আসছে ‘বাঘ বন্দি খেলা’।

ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন টালিউডের তিন সুপারস্টার প্রসেনজিৎ, জিৎ ও সোহম। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। সেখানে একদিকে অ্যাংরি ইয়ং ম্যান জিতের তেজ আর গাম্ভীর্য নজর কাড়ছে, তেমনই ধরা পড়ছে সোহমের রোম্যান্টিক দিক এবং বুম্বারদার মিস্ট্রি ইমেজ। মোটকথা টিজারে মন কাড়লো ‘বাঘ বন্দি খেলা’।

প্রথম থেকেই বলা ছিল, এই সিনেমা তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। শেফ রাজা চন্দ। মশালা জিৎ ও সায়ন্তিকা। স্পাইস অ্যাকশন। অ্যান্ড গার্নিশ উইথ ‘আওয়ারা’ রোম্যান্স। আর অবশ্যই ‘যেখানেই ক্রাইমের ছায়া পড়ে, বাঘের পায়ের ছাপ পরে ঠিক তার ওপর’ মানে ফাটাফাটি ডায়ালগ। সব মিলিয়ে দু’মিনিট পঞ্চাশ সেকেন্ডের টিজারে প্রথমভাগ মাতিয়ে রাখলেন টলিউডের ‘ডন’।

এরপর ফাটিয়ে প্রেম করতে এসে ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ সোহম। দ্বিতীয় গল্পের ফ্লেভার রোম্যান্স। তার সঙ্গে প্রেমের প্রথা মেনে আছে বাঁধা। অভিনয়ে সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালক সুজিত মন্ডল। টিজারে প্রেমিক-প্রেমিকা দু’জনকে শুধু ছুটতেই দেখা এল। তবে কয়েক ঝলকে রূপের গুনে নজর কেড়েছেন অভিনেত্রী। তার সরল মুখের অভিব্যক্তি এখানেও বাজি মেরে যায়।

লাস্ট বাট নট দ্যা লিস্ট, হরনাথ চক্রবর্তীর ‘খেলা’। বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি। তবে পার্থক্য কোনো প্রেমের গল্প নয়। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন হর-বুম্বা পেয়ার। টিজারে দেখা পাওয়া ফুটেশ বলছে দমদার এ কাহিনি। আইনজীবির ভূমিকায় প্রসেনজিৎ। এছাড়া রয়েছেন অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতারা।

এবারের পূজায় একসঙ্গে মুক্তি পেয়েছে একাধিক ছবি। এককথায় যাকে বলে পূজার সময় বক্স অফিসে তারকার হাট। একদিকে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো অন্যদিকে রয়েছেন দেব। একদিকে ‘ভিলেন’ তো অন্যদিকে ‘ব্যোমকেশ’। সৃজিৎ মুখোপাধ্যায়, অনিকেত চক্রবর্তী, বাবা যাদব, কৌশিক গাঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের মতো পরিচালকরা নামছেন সম্মুখ সমরে। তেমনি অন্যদিকে সামনাসামনি প্রযোজক শ্রীকান্ত মোহতা ও প্রযোজক দেব। কিন্তু এইসব কুটকচালি থেকে অনেক দূরে সুপারস্টার জিৎ। পূজায় কোনো ছবি মুক্তি পায়নি তার। এমন সময় ‘বাঘ বন্দি ট্রেলার’ ভ্যাঁপসা গরমে এক পশলা বৃষ্টি। সূত্র: কলকাতা ২৪x৭