ইউটিউবে সাড়া জাগিয়েছে ঈশিতার গান (ভিডিও)

শুক্রবার, অক্টোবর ১২, ২০১৮

বিনোদন ডেস্ক : ১৬ বছর আগের কথা, তখন গান গাইতেন রুমানা রশীদ ঈশিতা। শিল্পী হিসেবেও তার পরিচিতি ছিল। তখন বাজারে এসেছিল ঈশিতার গানের অ্যালবাম। এরপর কেটে গেছে প্রায় ১৬ বছর। এই দীর্ঘ সময়ে আর গানে পাওয়া যায়নি জনপ্রিয় এই তারকাকে। তবে দীর্ঘ বিরতি ভেঙে আবার গানে ফিরেছেন ঈশিতা।

গতকাল বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় চ্যানেল আই এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ঈশিতার গানের ভিডিও ‘তোমার জানালায়’। প্রকাশের পর ভালোই সাড়া পাচ্ছে গানটি। একদিন পূর্ণ না হতেই (শুক্রবার সকাল ১০টা পর্যন্ত) গানটির ভিউ হয়েছে ৭ হাজারের বেশিবার। গানটি শুনে ও দেখে ইতিবাচক মন্তব্যও করছেন দর্শক-শ্রোতারা।

গানটি প্রসঙ্গে ঈশিতা বলেন, যেহেতু ১০-১২টা গান নিয়ে অ্যালবাম তৈরির কালচার নেই, তাই ভাবলাম একটি গান করি। গানটি করার পর ভাবলাম, এখন তো গানের ভিডিও লাগে! চেষ্টা করেছি গানে-গল্পে একটি অনুভূতির গল্প বলতে। আশা করছি গানটি সবার কাছে ভালো লাগবে।

‘তোমার জানালায়’ গানটির ভিডিও নির্মাণ করেছে রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ন। ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা নিজেই। সঙ্গে দেখা যাবে আসাদুজ্জামান আসাদকে। গানটি লিখেছেন সোহেল আরমান আর সুর-সংগীতায়োজন করেছেন ইবরার টিপু।

সর্বশেষ ২০০২ সালের গানের অ্যালবাম প্রকাশ করেছিলেন ঈশিতা। গান ছাড়াও নাচ, অভিনয়, উপস্থাপনা সবকিছুই করতে ঈশিতা। তিনি বললেন, আগামীতে আমি গান এবং অভিনয় নিয়েই থাকতে চাই। কারণ বাকিগুলো করতে চর্চার প্রয়োজন। সেক্ষেত্রে সময়ও কুলিয়ে উঠতে পারিনা। তাই গান-অভিনয়েই মনোযোগ রাখতে চাই।