মৃত্যুর আগেই মৃত্যুর পরের স্বাদ নিতে চান?

মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮

ঢাকা : রোমাঞ্চ ভালোবাসেন? তাহলে তৈরি হয়ে যান, জীবনের সেরা ৩০ঘণ্টা আপনার অপেক্ষায়। কিন্তু এ জন্য আপনাকে আসতে হবে ভারতের পাহাড়রে রানী মুসৌরিতে। সেখানকার সিক্স ফ্ল্যাগ অ্যামিউজমেন্ট পার্ক আপনার দিকে চ্যালেঞ্চ ছুঁড়ে দিতে তৈরি। তবে হৃদয় দৌর্বল্য থাকলে হবে না। চ্যালেঞ্জ টা কি জানেন? এক বা দু’ঘণ্টা নয় এক্কেবারে ৩০ ঘণ্টা থাকতে হবে, তাও আবার কোথায় জানেন? কফিনবন্দি হয়ে। কি ভাবছেন চ্যালেঞ্জ নেবেন নাকি?

আগামী ১৩ অক্টোবর প্রতিযোগিতা শুরু হবে। পুরস্কারের কথা শুনলে কিন্তু লোভ সামলানো মুশকিল। ভিআইপি ভূতুড়ে বাড়িতে থাকা, ফ্রেক ট্রেনে দুইজনের ঘোরার খরচ আরও নানা চমকপ্রদ পুরস্কার। এর পাশাপাশি ৩০০ ইউএসডি । ভাবা যায়? এই প্রতিযোগিতায় একটি ২ বাই ৭ ফুটের কফিনে থাকতে হবে। প্রতি ঘণ্টায় পাবেন ৬টি বাথরুম ব্রেক। ফোন চার্জ করার সুবিধার পাশাপাশি খাওয়াদাওয়ার ব্যবস্থাও তারাই করবেন।

কিছু বিশেষ অপারেশনের সময় এক বন্ধুকে আনতে পারেন। কিন্তু পার্ক বন্ধ হয়ে গেলে সেই বন্ধুর কিন্তু নো এন্ট্রি। তবে সিক্স ফ্ল্যাগের প্রতিনিধিরা কিন্তু সর্বক্ষণ সেখানে থাকবেন। প্রতিযোগিতায় জিতে গেলে ওই কফিনটিকেও বাড়ি নিয়ে যেতে পারবেন। মৃত্যুর আগে মৃত্যুর পরের স্বাদ নেবেন? আপনি চ্যালেঞ্জ নেবেন নাকি?

সূত্র: কলকাতা ২৪