গলায় ভয়ঙ্কর অজগর জড়িয়ে অভিনেত্রী কাজল, ভিডিও ভাইরাল

মঙ্গলবার, অক্টোবর ৯, ২০১৮

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল সিনেমার শুটিং সেটে তোলা একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। ভিডিওটিতে দেখা যায়, কাজলের গলা পেঁচিয়ে ধরেছে একটি বিশাল সাইজের ভয়ঙ্কর অজগর!

ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে যায়। এ পর্যন্ত ২১ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখেছে। এছাড়া অসংখ্য মন্তব্য তো রয়েছেই।

কাজলের ভাইরাল হওয়া ওই ভিডিও নিয়ে আপত্তি জানিয়েছে প্রাণী সংরক্ষণবাদীরা। তাদের মতে, বিনোদনের জন্য প্রাণীকে ব্যবহার নির্যাতনের শামিল।

এ বিষয়ে প্রাণী অধিকারকর্মী পায়েল খুরানা মানুষের বিনোদনে প্রাণীর ব্যবহার নিয়ে আপত্তি তুলেছেন। কাজলকেও তিনি ‘প্রাণীর প্রতি নিষ্ঠুর’ বলে মন্তব্য করেন।

জানা যায়, কাজল কিছুদিন আগে কম্বোডিয়ায় গিয়েছিলেন শুটিং করতে। তার সঙ্গে জুটি বেঁধেছেন তেলেগু অভিনেতা শ্রীনিবাস বেল্লমকোনড়া। তবে ছবিটির নাম এখনো ঠিক হয়নি। তেজা পরিচালিত ওই ছবির শুটিং শেষে নিজ শহরে ফিরেছেন কাজল।

এছাড়া এ বছর রমেশ অরবিন্দের ‘কুইন’ ছবির তামিল রিমেকে দেখা যাবে কাজল আগরওয়ালকে। এ বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে, যদিও এখনো নির্মাতা আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

সূত্র: বলিউড লাইফ

ভিডিওটি দেখুন-