১০ বছর আগে তনুশ্রীর সঙ্গে সেটে যা হয়েছিল (ভিডিও)

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

বিনোদন ডেস্ক : মৌখিক অভিযোগ তুলেছিলেন বেশ কিছু দিন আগেই। শেষ পর্যন্ত নানা পটেকরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানার পাশাপাশি কোরিওগ্রাফার-পরিচালক গণেশ আচার্যের বিরুদ্ধেও মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ছবির সেটে তনুশ্রীকে নাচ শেখাচ্ছেন কোরিওগ্রাফার গণেশ। উপস্থিত রয়েছেন নানাও। বলি মহলের একটা অংশ মনে করছে, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটের ভিডিও এটি। সে দিনই নাকি ওই ঘটনা ঘটেছিল। যদিও তনুশ্রী এ ব্যাপারে মুখ খোলেননি। এছাড়া আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকেও এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি।

ঘটনাচক্রে, শুটিং সেরে শুক্রবার মুম্বাই ফিরেছেন নানা। মুম্বাই বিমানবন্দরে টিভি চ্যানেলের ক্যামেরার সামনে আরও একবার তনুশ্রীর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। গাড়িতে উঠতে উঠতে নানা বলেন, “যেটা মিথ্যে, সেটা মিথ্যেই। দশ বছর আগেই আমি এর জবাব দিয়ে দিয়েছি।”

তনুশ্রীর অভিযোগ, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে নানা তার সঙ্গে আপত্তিকর আচরণ করেন। তিনি প্রতিবাদ জানালে নানা একটি রাজনৈতিক দলের কর্মীদের ডেকে এনে তার গাড়ি ভাঙচুর করান। সেই কাজে তাকে মদত জোগান গণেশ-সহ কয়েকজন। ওই ঘটনার জেরে থানায় তনুশ্রীর এ দিনের অভিযোগ। ইতিমধ্যেই তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন ফারহান আখতার, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, আয়ুষ্মান খুরানার মতো তারকারা। এমনকি, কেন্দ্রীয় মন্ত্রী মেনকা গাঁধীও হলিউডের ধাঁচে ‘#মিটুইন্ডিয়া’ আন্দোলন শুরুর প্রয়োজনীয়তার কথা বলেছেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা