প্রতি‌বে‌শির হামলায় বৃদ্ধার মৃত্যু

সোমবার, অক্টোবর ৮, ২০১৮

ব‌রিশাল : বরিশালের বাবুগঞ্জের উত্তর রহমতপুরে প্রতি‌বে‌শির হামল‌ায় অবলা রানী (৭০) না‌মে এক বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘ‌টে‌ছে। নিহত অবলা রানী (৭০) বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর এলাকার বাসিন্দা ধীরেন্দ্র চন্দ্র দাসের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করে বরিশাল বিমানবন্দর থানার ওসি (তদন্ত) এ আর মুকুল বলেন, বোরবার (০৭ অ‌ক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উত্তর রহমতপুর এলাকার বাসিন্দা অবলা রানী (৭০)’র সাথে তুচ্ছ ঘটনার জের ধ‌রে প্র‌তিবে‌শি‌ রোজিনা ও হেলেনার সাথে কথাকাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তারা অবলা রানীকে মারধর ক‌রে গুরুত্বর আহত ক‌রে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। এ বিষয়ে নিহতের ছেলে তাপস বলেন, জ‌মিজমা সংক্রান্ত বি‌রো‌ধের জ্বের ধ‌রে প্র‌তি‌বে‌শিদের সা‌থে বি‌রোধ র‌য়ে‌ছে। প্রতিবেশী রোজিনা, হেলেনা বেগম ও শিল্পি বিভিন্ন অজুহাত দেখিয়ে আমার স্ত্রী সবিতা রানীর সাথে কথাকাটাকাটি করে।

এর প্রতিবাদ করতে আমার মা অবলা রানী আসলে তাকে লাক‌ড়ি দি‌য়ে মাথায় আঘাত করে হত্যা করে। তিনি বলেন, এঘটনার সাথে শাহজাহান, ও আলী নামের আরো দুজন জড়িত রয়েছে। এদি‌কে বিমানবন্দর থানা পুলিশ জানি‌য়ে‌ছে, এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।