যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেন রণবীর-দীপিকা

রবিবার, অক্টোবর ৭, ২০১৮

বিনোদন ডেস্ক : ২০০৮ সালের ছবি ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি দৃশ্যে নানা ও তনুশ্রীর একসঙ্গে অভিনয় নিয়ে গোটা ঘটনার সূত্রপাত। ওই ছবিতেই নানা পাটেকর তাকে যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ করেছেন তনুশ্রী দত্ত।

তনুশ্রী ও নানা পাটেকারকে নিয়ে এখন উত্তপ্ত বলিউড। যা নিয়ে ইতিমধ্যেই দুই ভাগ হয়ে গেছে বলিউড ইন্ডাস্ট্রি। কেউ তনুশ্রীর পক্ষে, কেউ বা আবার নানা পাটেকারের পক্ষে কথা বলছেন। তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোনের মতো নায়িকারা।

যৌন হেনস্তা নিয়ে এবার মুখ খুললেন বলিউডের সাড়া জাগানো জুটি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। দিল্লীতে অনুষ্টিত ১৬তম হিন্দুস্থান টাইমস লিডারশিপ সামিটের একটি অধিবেশনে যৌন হেনস্তা মূলক বিষয়কে ঘিরে তীব্র নিন্দা জানিয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই অভিনেতা।

নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রীর করা অভিযোগকে উদ্দেশ্য করে রণবীর বলেন, কেউ যদি কখনো কারো দ্বারা যৌন হেনস্তার শিকার হয় তবে তা সবার সামনে প্রকাশ করার জন্য যথেষ্ট সাহস দরকার। আমার মনে হয় প্রত্যেকের কথা বিবেচনা বোধ দিয়ে শোনা উচিত, বিচার করা উচিত। নানা পাটেকার ও তনুশ্রীর বিষয়টি স্বচ্ছ না হলেও যদি সত্যিই এমন ঘটনা ঘটে থাকে তবে এরজন্য নিন্দাও প্রকাশ করেন রণবীর।

এদিকে বলিউডে যৌন হেনস্তার মধ্য দিয়ে ক্যারিয়ারের শুরুতে তাকেও যেতে হয়েছে বলে মন্তব্য করেন দীপিকা পাডুকোন। প্রডিউসার কিংবা পরিচালকের লাইম লাইট পেতে হলে অপারেশন করে স্তন বড় করতে হবে এমন পরামর্শও বলিউডে তাকে দিয়েছেন অনেকে। আর সে কারণেই ‘মি টু’ আন্দোলনকে সমর্থন করেন দীপিকা।