নভেম্বরেই মা হচ্ছেন নেহা

রবিবার, অক্টোবর ৭, ২০১৮

চলতি বছরের মে মাসে দিল্লিতে হঠাৎ মহাধুমধাম করে বিয়ে করেন বলিউড তারকা নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। গুঞ্জন ছিল, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন নেহা, তাই তাড়াহুড়োর বিয়ে। আর সে সময় এ খবরও বেরিয়েছিল। যদিও নেহা ও তাঁর ঘনিষ্ঠরা, এমনকি তাঁর বাবাও আনুষ্ঠানিকভাবে সে খবর উড়িয়ে দিয়েছিলেন।

এই যুগল প্রথম সন্তানের মা-বাবা হতে চলেছেন, বিয়ের কয়েক মাস পর এমন খবর জানান। শুধু তা-ই নয়, তাঁরা বেশ কয়েকটি আদুরে ছবি শেয়ার করেন। ছবিতে নেহার স্ফীত পেট দেখা যায়। নেহার স্ফীত উদরের ছবি দেখে ভক্তরা বেশ উচ্ছ্বসিত হন।

যাহোক, অঙ্গদ গত সপ্তাহে নেহার সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি দেন। নেহার সাদ অনুষ্ঠানের সেই ছবিগুলো দেখে পুরো বি-টাউন নতুন সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত হয়েছে!

বিয়ের আগেই নেহার অন্তঃসত্ত্বার খবর দিয়েছিল বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল। আজ শনিবার তারা ‘নিশ্চিত’ করে জানিয়েছে, নেহা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। তিনি সন্তানের মা হবেন নভেম্বরে।

নেহা-অঙ্গদের ঘনিষ্ঠ এক বন্ধু বলিউড বাবলকে বলেছে, নভেম্বরে সন্তানের আশা করছেন এ যুগল। ‘নেহার প্রত্যাশিত প্রসবের দিন ১৪ নভেম্বর। কিন্তু, যেহেতু এটা তাঁর প্রথম সন্তান, তারিখে একটু এদিক-ওদিক হতে পারে। কিন্তু অঙ্গদ ও নেহা দুজনই মধ্য নভেম্বরে সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত। বাড়িতে সন্তানের দেখভালের জন্য যাবতীয় পরিকল্পনা শেষ করেছেন তাঁরা’, বলে সূত্রটি।

এর মানে হলো নেহা ও অঙ্গদ তাঁদের প্রথম সন্তানের মুখ দেখছেন ভারতের শিশু দিবসে! কী কাকতালীয় ব্যাপার, তাই না?

কিন্তু এর আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর কেন লুকিয়ে রেখেছিলেন নেহা ধুপিয়া?

নেহা বলেছিলেন, ‘মানুষ আর কাজের অফার দেবে না—আমি এ নিয়ে উদ্বিগ্ন ছিলাম। এটা খুব ভালো ব্যাপার যে, ছয় মাস পর্যন্ত আমার স্ফীত পেট বোঝা যায়নি। এখানে চেহারাটা মুখ্য, একজন কাজের জন্য আনফিট বিবেচিত হতে পারে।’

প্রেম, বিয়ে, নেহার অন্তঃসত্ত্বা হওয়া, সাদ অনুষ্ঠানসহ সব পর্ব শেষ। এবার বি-টাউনের আরেক তারকা-সন্তানের মুখদর্শনের অপেক্ষায় ভক্তরা!