Print
প্রচ্ছদ » বাংলাদেশ
Tue, 28 Jan, 2014

জাবি শিক্ষক সমিতির নির্বাচন কাল

বিকাশ সরকার, জাবি প্রতিনিধি : আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে ঘটনাবহুল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন।

নির্বাচনে আন্দোলনকারী আওয়ামী-বিএনপিপন্থী শিক্ষকদের বিপক্ষে বামপন্থী-আওয়ামী-বিএনপিপন্থী শিক্ষকেরা প্যানেল ঘোষনা করেছে।

নির্বাচনে আন্দোলনকারী আওয়ামী ও বিএনপিপন্থী শিক্ষকরা ‘সাধারণ শিক্ষক ফোরাম প্যানেল এবং মুক্তিযুদ্ধ ও প্রগতিশীল চেতনায় বিশ্বাসী জোট ও স্বতন্ত্র শিক্ষকদের সম্মিলিত প্যানেলে বামপন্থী, আওয়ামী ও বিএনপিপন্থী শিক্ষকরা প্রতিদ্বন্দ্বীতা করবে।

সাধারণ শিক্ষক ফোরাম প্যানেলের সভাপতি পদে পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ফরিদ আহমদ, সম্পাদক পদে ফোরামের সদস্যসচিব অধ্যাপক মুহাম্মদ কামরুল আহসান, সহ সভাপতি পদে গণিত বিভাগের অধ্যাপক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আবু সাঈদ মো: মোস্তাফিজুর রহমান এবং কোষাধ্যক্ষ পদে অধ্যাপক কৌশিক সাহা সহ ১০টি সদস্য পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করবে। এদিকে মুক্তিযুদ্ধ ও প্রগতিশীল চেতনায় প্যানেল সভাপতি পদে সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক নইম সুলতান, সম্পাদক পদে অধ্যাপক মালিহা নার্গিস আহমেদ, সহ সভাপতি পদে অধ্যাপক আমীনুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহেদুর রহমান এবং কোষাধ্যক্ষ পদে মোঃ ফজলুল করিম পাটোয়ারী সহ ১০টি কার্যকরী সদস্য পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করবে।