Print
প্রচ্ছদ » বিনোদন
Wed, 29 Jan, 2014

সোনাক্ষি-বরুনের ব্যপক খোলামেলা রসায়ন

ঢাকা: ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনের জন্য গত বছর একটি হট ফটোসেশনে অংশ নিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা ও তরুণ অভিনেতা বরুণ ধাওয়ান। ‘স্টারডাস্ট’র সেই ঘনিষ্ঠ পোজ তাদের আলোচনায় নিয়ে আসে।

এরই মধ্যে ‘দাবাং’সহ একাধিক ছবি করে বর্তমান সময়ের অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রীতে পরিণত হয়েছেন বলিউডের দাপুটে অভিনেতা শত্রুঘœ সিনহা কন্যা সোনাক্ষি। অন্যদিকে পরিচালক ডেভিড ধাওয়ানের পুত্র বরুণ ধাওয়ান ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে আলোচনায় আসেন। বলতে গেলে কাছাকাছি সময়েই সোনাক্ষি ও বরুণের উত্থানটা হয়েছে।


এ কারণেই গত বছরের জানুয়ারিতে তাদের কাভার করেছিলো ‘স্টারডাস্ট’। সেই সময়েই পরস্পরের সঙ্গে কাজ করার আকাক্সক্ষার কথা জানিয়েছিলেন সোনাক্ষি ও বরুণ। এবার তাদের সেই ইচ্ছা সত্যি হতে যাচ্ছে। নতুন একটি ছবিতে জুটিবদ্ধ হয়ে আসছেন তারা। ছবিটি পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। এরই মধ্যে কমেডি ধাঁচের এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সোনাক্ষি-বরুণ।


ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে অভিনয় করবেন সোনাক্ষি। আগের ছবিগুলোর চেয়ে অনেক বেশি আবেদনময়ীরূপে এখানে উপস্থাপন করা হবে তাকে। বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও কাজ করবেন সোনাক্ষি-বরুণ। কমেডির বাইরেও তাদের প্রেম রসায়ন অন্যরকমভাবে উপস্থাপনের সব ধরনের পরিকল্পনাই নিয়েছেন পরিচালক। আগামী ফেব্রুয়ারি থেকে আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে এর শুটিং শুরু হবে।


এ বিষয়ে সোনাক্ষি বলেন, বরুণ ধাওয়ান অনেক সম্ভাবনায়ময় একজন অভিনেতা। আমাদের সবার প্রিয় ডেভিড ধাওয়ানের পুত্র হিসেবে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে অসাধারণ অভিনয় করেছেন তিনি। ‘স্টারডাস্ট’-এর ফটোশুটের মাধ্যমেই প্রথম পরিচয় হয় আমাদের। এখন কিন্তু আমরা অনেক ভাল বন্ধু।


এবার তার সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করছি। আশা করছি ভাল লাগবে দর্শকদের। বরুণ বলেন, সোনাক্ষি অনেক মিষ্টি মেয়ে। তবে নতুন এই ছবিতে হটকেক হিসেবেই তাকে দেখবেন সবাই। অনেক ভাল বন্ধু আমরা। তাই সাবলীলভাবে পুরো ছবিটি আমরা করতে পারবো।