প্রধানমন্ত্রীর জন্মদিনে ইবিতে বৃক্ষরোপণ

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ক্যাম্পাসে বৃক্ষরোপন কর্মসূচি, কেক কাঁটা ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

জানা গেছে, ক্যাম্পাসের প্রধান ফটক সংলগ্ন এলাকায় বেলা ১১ টায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান। এসময় তার সাথে ছিলেন ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রফেসর ড. মামুনুর রহমান ও প্রফেসর ড. মাহবুবুল আরফিন প্রমুখ। এসময় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে নীম, সোনালুসহ বিভিন্ন জাতের ৭৫ টি গাছ লাগানো হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এদিকে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে শাখা ছাত্রলীগের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ও খতিব ড. আ.স.ম শোয়াইব আহমদ।

এসময় শাখা ছাত্রলীগের তৌকির মাহফুজ মাসুদ, মিজানুর রহমান লালন, ফয়সাল সিদ্দিকী আরাফাত, আল-আমিন জোয়ার্দার, বিপুল হোসাইন খান, শাহজালাল সোহাগ সহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বেলা সাড়ে ১২টার দিকে শাখা ছাত্রলীগনেতা তন্ময় সাহা টনির নেতৃত্বে দলীয় টেন্টে কেক কাঁটা হয়।