টানা ৮ ম্যাচে জয় পিএসজির

রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

স্পোর্টস ডেস্ক : লিগ ওয়ানে জয়রথ ছুটেই চলেছে পিএসজির। এবার মঁপেলিয়েকে ২-০ গোলে হারিয়েছে দ্যা প্যারিসিয়ানরা। এ জয়ে ৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে পোচেত্তিনোর দল।

প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেয়ার পর থেকে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিওনেল মেসির। ফর্মহীন তার ওপর ইনজুরি। এখন তো মাঠের বাইরেই।

তবে মেসির সময় ভালো না গেলেও, দুর্দান্ত ফর্মে থেকে ভালো সময় কাটাচ্ছে তার দল পিএসজি। মৌসুমে ৭ ম্যাচে জয় আছে সাতটাই। এমন পরিসংখ্যান নিয়েই এবার তারা পার্ক দে প্রিন্সেসে মুখোমুখি হয় মঁপেলিয়ের।

ইনজুরির কারণে মেসি না থাকলেও, এদিন নেইমার, এমবাপ্পেদের নিয়ে সেরা একাদশ সাজিয়েছেন কোচ। শুরু থেকে আধিপত্য থাকে স্বাগতিকদেরই। ফলাফল ১৪ মিনিটে লিড। ডি মারিয়ার অ্যাসিস্টে স্কোরখাতায় নাম তোলেন সেনেগাল মিডফিল্ডার ইদ্রিসা গানা।

এক গোল খেয়ে প্রতিশোধ পরায়ন হয়ে ওঠে মঁপেলিয়ে। বল দখলে সমানতালে লড়তে থাকে পিএসজির সঙ্গে। কর্নার, অন টার্গেট শট কিংবা বল পাস। সব দিকে থেকেই লড়াই করেছে যোজন যোজন। রক্ষণভাগটাও সামলেছে বেশ। তাইতো প্রথমার্ধ্বে আর কোন গোলই দেখেনি পার্ক দে প্রিন্সেসের দর্শক।

বিরতির পর ফিরেও মঁপেলিয়ের শক্ত রক্ষণদুর্গে চিড় ধরাতে পারছিল না পিএসজি। বেশ কিছু সুযোগ আসলেও, তা জালের ঠিকানা খুজেঁ পাচ্ছিলো না।

অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে গিয়ে লিড বাড়ায় স্বাগতিকরা। নেইমারের অ্যাসিস্টে জার্মান মিডফিল্ডার ড্র্যাক্সলার গোল করে নিশ্চিত করেন পিএসজির জয়।

এ নিয়ে লিগে টানা ৮ ম্যাচে জয় তুলে নিলো পোচেত্তিনোর দল। ফলে ৮ ম্যাচে তাদের পয়েন্ট হলো ২৪। শীর্ষস্থানটাও তাদের দখলেই।