বাসর রাতে বরের রহস্যজনক মৃত্যু

শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিয়ের দিন বাসর রাতে রান্না ঘর থেকে গলায় ফাঁস লাগা অবস্থায় বাবুল হোসেন (২৩) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মৃত্যুটি রহস্যজনক বলে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিনগত গভির রাতে উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়ায় তার নিজ বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত বাবুল হোসেন একই এলাকার শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর বড় সেজে বিয়ে করতে যায় বিয়ে করতে যায় বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায়। ওই এলাকার সমার উদ্দীনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সাথে রাতে বিয়ে সম্পন্ন করে নববধূকে নিয়ে নিজ বাড়িতে ফিরে আসে বাবুল।

রাতে বড় পক্ষ বউকে নিজ বাড়িতে ফিরে আসে। বাড়িতে মেহমান থাকার জন্য অন্য ঘর না থাকায় একঘরেই মেয়ে ছেলে, মেয়ের দাদী (দানিবুড়ি), ছেলের ভগ্নিপতি (হুসেইন) ছোট ছোট দুটো বাচ্চা সহ ঘুমান। পরে হটাৎ গভির রাতে বরকে দেখতে না পেয়ে খুজতে গেলে পাশেই রান্নাঘরের সরের মধ্যে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখেন।

এসময় চিল্লা চিল্লাতে সবাই দৌড়ে আসে দেখেন ঝুলন্ত অবস্থায় মারা গেছেন। এদিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়দের সহযোগীতায় বাড়ির লোকেরা মৃতদেহটি ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে নে। পরে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথিমক সুরতহাল শেষে শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্ররণ করেন।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল হোসেন জানান, মৃত্যুটি আমাদের কাছে রহস্যজনক মনে হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্ররণ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ না পাওয়ায় থানায় অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।