বাড্ডায় গ্রুপ অব কোম্পানির ভাইস চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার

শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

ঢাকা : রাজধানীর বাড্ডায় অফিস থেকে নুর নবী ভূঁইয়া (৬০) নামে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি লামিরাল গ্রুপের সিনিয়র ভাইস চেয়ারম্যান ছিলেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে বাড্ডা আফতাবনগর ডি ব্লকের ১ নম্বর রোডের ২৯/৩১ নম্বর ভবনের ১০ম তলা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নুর নবী ভূঁইয়ার বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আবিরপাড়া গ্রামে। অবিবাহিত নুর অন্য ভাইদের সঙ্গে আফতাব নগরে ২ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

বাড্ডা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল আউয়াল জানান, অফিসের ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ফাঁস লাগানো অবস্থায় নুর নবী ঝুলে ছিলেন।

তিনি আরও জানান, স্বজনরা দাবি করছেন তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

মৃত নুরনবীর ছোট ভাই নুরুল কবির ভূঁইয়া বলেন, ‘বড় ভাই নুরনবী লামিরাল গ্রুপের সিনিয়র ভাইস চেয়ারম্যান ছিলেন। আজ অফিস বন্ধ ছিল। তারপরও সকাল ৯টার দিকে তিনি বাসা থেকে অফিসে যান। এরপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। তখন অফিসে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। শুক্রবার হওয়ায় অফিসে অন্য কেউ ছিল না। পরে পুলিশে খবর দেওয়া হয়।’

নুরুল কবির বলেন, ‘ব্যবসায়িক কারণে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। এ হতাশার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন বলে আমরা ধারণা করছি।’