বুধবার দিনটি আপনার যেমন কাটবে

মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও ইউরেনাস। ২২ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১। আপনার শুভ বর্ণ: সাদা ও গোলাপী।

শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: হীরা ও গার্ণেট। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও গোলাপী বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ৫:৫৭-৮:২৩, ১০:৪৪-১:০৩,দুপুর: ১:৪৯-৪:০৯ রাত: ৬:৩১-৭:২১,৯:০০-৩:৩৬ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি দিন রাত চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: আজ দিনে ও রাতে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

মেষ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক ভাবে ব্যয় বহুল। হটাৎ করেই ট্রান্সপোর্ট ও ট্রাভেল ব্যয় কিছুটা বাড়তে চলেছে। আয় রোজগারের ক্ষেত্রে প্রবাসীরা সফল হবেন। আউটসোর্সিং কাজের মাধ্যমে আয় রোজগারের যোগ প্রবল। আইনগত জটিলতা থেকে মুক্তি লাভের আশা। সাংসারিক ব্যয় বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

বৃষ রাশির জাতক জাতিকার আজ বকেয়া বেতন আদায়ের ক্ষেত্রে অগ্রগতির। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির দিন। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাহায্য পাওয়ার আশা। ঠিকাদারী ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে ভালো কোনো চুক্তি হতে পারে। প্রভাবশালী বন্ধুর রাজনৈতিক সাহায্য পাবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

মিথুন রাশির জাতক জাতিকার চাকরিজীবনে আজ অগ্রগতির আশা। বহুদিন ধরে আটকে থাকা পদোন্নতি আর কেউ আটকে রাখতে পারবে না। প্রভাবশালী কর্মকর্তার বদলী বা পদত্যাগের মাধ্যমে আপনার উন্নতি হতে চলেছে। সাঙ্গঠনিক ক্ষেত্রে আপনার ক্ষুরধার বুদ্ধি প্রয়োগে আজ সফল হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্যউত্থানের। হটাৎ করেই জীবনের এমন কিছু ঘটনার সূচনা হবে যা আপনাকে নিয়ে যাবে সাফল্যের শুণ্য থেকে শিখড়ে। আপনার লেগে থাকার অদম্য মানসিকতারই জয় হবে। জীবীকার জন্য বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল। বিদেশী ভাষা শিক্ষার কোন পরীক্ষায় আজ সফল হবেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট):

সিংহ রাশির জাতক জাতিকার জীবনে আইনগত জটিলতার ভয়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে বড় ধরনের লোকশানের কবলে পড়তে হতে পারে। ব্যক্তি জীবনে ভুল বুঝাবুঝি ও তা থেকে আইনগত জটিলতা সৃষ্টি হতে পারে। ব্যাংক ঋণ ও ব্যক্তি ঋণের বোঝা আপনাকে মানসিক ভাবে অস্থির করবে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত জটিলতার ভয়

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে ফিরে আসবে সুখ শান্তি। জীবন সাথীর জন্য আজ কেনাকাটার যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে নতুন ব্যবসায় বিনিয়োগের সুযোগ পেতে চলেছেন। বিবাহ-শাদীর আলোচনায় আজ অগ্রগতি হবে। নব দম্পতিদের বেড়াতে যাওয়ার যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

তুলা রাশির জাতক জাতিকার দিনটি হতে পারে কর্মস্থলে জটিলতার। সহকর্মীদের সাথে দেখা দেবে মনমালিণ্য। হটাৎ করেই কর্মচারীদের কাজের প্রতি অনিহা আপনাকে বিপাকে ফেলতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের ঝামেলা মোকাবেলা করতে হবে। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য বলবান। প্রেম ভালোবাসায় হটাৎ করেই দেখা দেবে জটিলতা। আর্থিক ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে। মনে রাখবেন দিনটি আপনার মধ্যে লুকিয়ে থাকা শিল্পী সত্বার প্রমাণ দেওয়ার। সন্তানের জন্য আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির আশা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

ধনু রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশা পূরণের। কর্মস্থলে বহু দিন ধরে লালিত স্বপ্ন পূরণ হতে চলেছে। প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাওয়া যাবে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয় করতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা কেটে যেতে শুরু করবে। স্থাবর সম্পত্তি ক্রয় বা বদলের চেষ্টায় সফল হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

মকর রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের ক্ষেত্রে অগ্রগতির। ই-কমার্স বা এফ কমার্সের মাধ্যমে আয় রোজগার বৃদ্ধির চেষ্টায় সফল হবেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষায় অর্থ ব্যয় করতে পারেন। গণমাধ্যম কর্মী ও সাংবাদিকদের কাজের জন্য সম্মান লাভের সুযোগ আসবে। নব বস্ত্র লাভের দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি):

কুম্ভের জাতক জাতিকার দিনটি বিপণন কাজের জন্য শুভ। ব্যবসায় নতুন করে বিনিয়োগ করার সুযোগ পেতে চলেছেন। আয় রোজগার ভালো হওয়াতে কিছু অর্থ সঞ্চয়ের চেষ্টা সফল হবে। বাড়িতে প্রিয় মানুষগুলোর আগমন গৃহে আনন্দ বৃদ্ধি করবে। ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগার করতে চলেছেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

মীনের জাতক জাতিকার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। কর্মস্থলে সকল বাধা দূর করে এগিয়ে যাবেন ঝড়ের বেগে। আপনার অগ্রগতি দেখে অনেকেই ঈর্ষান্বিত হতে পারে। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে চেষ্টা করুন। ব্যবসায়ীক কাজে সাফল্য লাভের আশা। সাংসারিক জীবনে ফিরে আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি।