বিদেশে চোখ ধাঁধানো সম্পত্তির মালিক যে তারকারা

মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১

বিনোদন ডেস্ক : শুধু অভিনয়ই নয়, এখন বেশিরভাগ তারকাই সফল ব্যবসায়ী। আয়ের বেশ কিছুটা অংশ তারা দেশ বিদেশে বিনিয়োগ করে রাখেন। শিল্পা শেঠি থেকে প্রিয়াঙ্কা চোপড়া, পাঁচ তারকার সম্পত্তির হিসেব শুনলে চোখ কপালে উঠবে!

শিল্পা শেঠি

অভিনেত্রী হওয়ার পাশাপাশি সফল ব্যবসায়ীও বটে। বিনিয়োগের ভালো সুযোগ কখনও হাতছাড়া করেন না এই নায়িকা। সারে-এর ওয়েব্রিজে সাত বেডরুমের বিলাসবহুল রাজমহল রয়েছে তার ও রাজ কুন্দ্রার নামে। এছাড়াও মেফেয়ার, লন্ডন এবং অক্সফোর্ড স্ট্রিটেও প্রপার্টি রয়েছে শিল্পার।

অভিষেক বচ্চন

হাতে অজস্র ছবি হয়তো নেই, কিন্তু অভিষেক বচ্চন একজন সফল ব্যবসায়ী। তার ও ঐশ্বরিয়ার নামে দুবাইয়ে বিলাসবহুল বাড়ি রয়েছে। প্রায় সাড়ে ১০ হাজার স্কয়ার ফুটের এই বাড়ির দাম আনুমানিক ১৫ থেকে ৩৫ মিলিয়ন দিরহাম।

শাহরুখ খান

মুম্বাইয়ে মন্নতের কথা যদি ছেড়েও দিই, বাদশার এলাহি সম্পত্তির তালিকা বেশ লম্বা। দুবাইয়ের পাল জুমেরাতে যে বিলাসবহুল বাড়ি রয়েছে তার দাম প্রায় ১৮ কোটি টাকা। সেই বাড়ির সঙ্গে প্রাইভেট বিচও রয়েছে। এখানেই শেষ নয়। সেনট্রাল লন্ডনের পার্ক লেনে ১৮৩ কোটি টাকা মূল্যের অ্যাপার্টমেন্টও রয়েছে শাহরুখ খানের।

অক্ষয় কুমার

কানাডার সিটিজেন অক্ষয় কুমার টরন্টোতে একটা পাহাড়ই কিনে নিয়েছেন! এছাড়াও সে দেশে বেশ কয়েকটি বাংলো ও অ্যাপার্টমেন্ট রয়েছে তার। এছাড়াও মরিশাসেও বাংলো রয়েছে অক্ষয় কুমারের।

​প্রিয়াঙ্কা চোপড়া

লস অ্যাঞ্জেলসে নিক জোনাসের সঙ্গে যৌথ প্রপার্টি রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। তার বিলাসবহুল বাড়ির দাম প্রায় ১৪৪ কোটি টাকা। এছাড়াও মনট্রিয়ালেও প্রিয়াঙ্কার প্রপার্টি রয়েছে। নিউ ইয়র্কে ভারতীয় খাবারের রেস্তোঁরাও খুলেছেন এই নায়িকা।