যুবদল পাবনা জেলা, সাথিয়া ও পাকুন্দিয়া উপজেলা কমিটি বাতিল

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক সভা সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় দলের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মত আলোচনার ভিত্তিতে পাবনা জেলা শাখা ,সাথিয়া উপজেলা, এবং কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা কমিটি বাতিল করা হয়।

সভায় কুমিল্লা উত্তর জেলার মুরাদ নগর উপজেলা ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কমিটি অনুমোদন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবদল সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সহসভাপতি ময়মনসিংহ বিভাগীয় টীম প্রধান আব্দুল খালেক হাওলাদার সহ সভাপতি ও রাজশাহী বিভাগীয় টীম লিডার গোলাম রব্বানী, সহ সভাপতি ও রংপুর বিভাগীয় টীম লিডার রুহুল আমিন আকিল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, সহ দপ্তর সম্পাদক এ্যাড. আজিজুর রহমান ও সহ দপ্তর সম্পাদক নুর উল ইসলাম সোহেল প্রমূখ।

নতুন উপজেলা কমিটি

০১। মুরাদ নগর উপজেলা শাখা : আহবায়ক: মো: সোহেল সামাদ, সিনিয়র যুগ্ম আহবায়ক: মো: মাসুদ রানা ও সদস্য সচিব: সৈয়দ হাসান আহাম্মেদ সহ একত্রিশ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি।

০২. গোবিন্দগঞ্জ উপজেলা শাখায় আহবায়ক: মো: তহিদুল আলম জুয়েল, সিনিয়র যুগ্ম আহবায়ক মো: হাবিবুর রহমান আকন্দ হাবিব ও সদস্য সচিব কাজী মো: এহসানুল হক ( রিপন) সহ একত্রিশ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় উক্ত আহবায়ক কমিটি ৩০ দিনের মধ্যে ইউনিট কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।

সোনাভান বিবির মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের শোক

জাতীয়তাবাদী যুবদল মাদারীপুর জেলা শাখার সাবেক দপ্তর সম্পাদক এড. শাহজাহান এর মাতা সোনাভান বিবি মৃত্যু বরণ করেছেন ”ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এক শোক বার্তায় সোনাভান বিবির মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

বিবৃতিতে নেতৃদ্বয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত পরকালে জান্নাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।