নিজেকে ‘ভ্যানিলা আইসক্রিম’ বললেন জাহ্নবী!

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর হালে সিনেমার খবরে খুব একটা নেই। তবে সিনেমায় আলোচনায় না এলেও জিম, ফিটনেস আর ফটোশুটে আলোচনায় উঠে আসছেন। শ্রীদেবীকন্যার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঢুঁ মারলেই দেখা যায়, দারুণ সব ছবি দিয়ে অনুরাগীদের উজ্জীবিত করেন তিনি। এবারও ব্যতিক্রম হলো না।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি নিজের লেটেস্ট ফটোশুটের কিছু ছবি অন্তর্জালে শেয়ার করেছেন জাহ্নবী কাপুর। ভ্যানিলা আইসক্রিমের ইমোজি দিয়ে জুড়েছেন ক্যাপশন। নিজেকে ডেকেছেন ‘ভ্যানিলা ঘূর্ণি’ নামে। ছবিতে জাহ্নবীর স্মার্ট লুক সবার নজর কেড়েছে।

আর কাঁধখোলা যে পোশাক পরেছেন জাহ্নবী, তার দাম কত জানেন? দত্ত ব্র্যান্ডের এ পোশাকের দাম ৪৯০ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা প্রায় ৪২ হাজার টাকা।

এদিকে, জাহ্নবী কাপুরকে সবশেষ ‘রুহি’ সিনেমায় দেখা যায়। তার পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’, পাঞ্জাবে এ সিনেমার শুট হয়েছে।

সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত ‘গুড লাক জেরি’র চিত্রনাট্য লিখেছেন পঙ্কজ মত্ত। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দীপক ডবরিয়াল, মীতা বশিষ্ঠ, নীরজ সুদ ও সুশান্ত সিংকে। এ ছাড়া তার হাতে রয়েছে ‘দস্তানা টু’ ও ‘তাখত’।