রবিবার দিনটি আপনার যেমন কাটবে

শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ১৯ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১,১০,১৯,২৮। আপনার শুভ বর্ণ: সবুজ ও কমলা।

শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন : পান্না ও রুবী। আজকের দিনের শুভ বর্ণ: আজ সবুজ ও কমলা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬.৫০-৯:১০, দুপর: ১২:১৭-৩.২৪, বিকাল: ৪.১১-৪.৫৮, রাত: ৮.১২-৯.৫১, ১২.২০-১.৫৭ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি সকাল: ৬:২২ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে। আজকের বর্জনীয় খাদ্য: আজ সকাল: ৬:২২ পর্যন্ত বেগুণ পরে মাষকলাইর ডাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

মেষ রাশির জাতক জাতিকার আয় রোজগারে অগ্রগতি হবে। ব্যবসায়ীক যত পুরোন লেনদেন সব আজ আদায় করতে হবে। মিটিয়ে ফেলতে হবে পুরোন হিসাব। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায়ের ক্ষেত্রে অগ্রগতির আশা। শেয়ার বাজারে ভালো লাভ হবে আজ। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে আলোচনা করতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে):

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্য লাভের। বেকারদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। আয় রোজগারের চেষ্টা হবে সফল। কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আপনাকে সফল হতে হবে। বড় নেতাদের কাছ থেকে মিথ্যে আশার বাণী শোনার দিন শেষ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

মিথুন রাশির জাতক জাতিকার আজ ভাগ্য উন্নতির দিন। অভিশপ্ত বেকার জীবনের থেকে মুক্ত হতে বিদেশ যাত্রার চেষ্টা হবে সফল। পেয়ে যাবেন বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মের সুযোগ। পেশাগত প্রশিক্ষণের জন্য নির্বাচিত হতে পারবেন আজ। অসমাপ্ত শিক্ষা জীবন পূণরায় আরম্ভ করার সঠিক সময় এখন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

কর্কট রাশির জাতক জাতিকার শেয়ার বিক্রয় থেকে মুনাফা করার দিন। রহস্যজনক কাজে লাভবান হবেন। ট্যাক্স ভ্যাট বা অন্যকোনো কাজের মাধ্যমে হবেন লাভবান। বীমা ও ব্যাংক জমার লভাংশ লাভের দিন। ব্যাংক ঋণ পরিশোধে সক্ষম হবেন। দূর হবে সকল দুঃশ্চিন্তা। পুরোন আইনগত জটিলতা কাটিয়ে ওঠার সময়।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

সিংহ রাশির জাতক জাতিকার সাংসারিক জীবনে অগ্রগতির আশা। জীবন সাথীর উপর কোনো কারনে রাগ হলেও তা দমন করতে হবে। সাংসারিক সুখ বজায় রাখাই সবচেয়ে বড় দায়িত্ব। অংশিদারী ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে হবেন সফল। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর):

কন্যার জাতক জাতিকার দিনটি কর্মস্থলে জটিলতার। সহকর্মীদের সাথে দেখা দেবে মনমালিণ্য। ছোট ছোট ভুলবুঝাবুঝি থেকে জন্ম নেবে ব্যক্তি সংঘাতের। বুদ্ধিমানের মতো ছোট সমস্যাগুলোকে মিটিয়ে নিতে হবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আজ কর্মচারীদের পূর্ণ সাহায্য লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

তুলা রাশির জাতক জাতিকার দিনটি নিজের মেধা ও বুদ্ধির বিকাশের। সৃজনশীল প্রতিভা দিয়ে সকলকে চমকে দিতে সক্ষম হবেন। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারে অগ্রগতি হবে। পেয়ে যাবেন জাতীয় সম্মান। প্রেম ভালোবাসায় চলতে থাকা ভুল বুঝাবুঝি দূর করতে পারবেন। সন্তানের জন্য অর্থ ব্যয়। উচ্চ শিক্ষার ক্ষেত্রে বিদ্যার্থীদের এগিয়ে যাওয়ার পালা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

বৃশ্চিক রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশিত কাজে কিছু জটিলতা দেখা দিলেও নিজের মেধা ও বুদ্ধি দিয়ে তা সমাধান করতে পারবেন। আত্মীয় স্বজনের সাথে দেখা দেবে ভুল বুঝাবুঝি ও মনমালিণ্য। ভূ-স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। পৈত্রীক স্থাবর সম্পত্তি লাভের ক্ষেত্রে অগ্রগতি।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

ধনু রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগ বলবান হবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো লাভের সুযোগ পাবেন। আয় রোজগারের চেষ্টায় ছোট ভাই বোনের সাহায্য আপনাকে লাভবান করবে। অনলাইনের ক্রয় বিক্রয়ে আজ সফল হওয়ার আশা। নিজের ব্যবসা প্রতিষ্ঠানের প্রচার প্রচারনার উদ্যোগ নিতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

মকর রাশির জাতক জাতিকার রহস্যজনক উৎস থেকে আয় রোজগার হবে। মানসিক অস্থিরতা কাটিয়ে কর্মে মননিবেশ করতে পারবেন। খুচরা বিক্রয়ে ভালো লাভ হওয়ার কারনে কিছু অর্থ সঞ্চয়ের দিন। বকেয়া টাকা আদায়ের চেষ্টা চালিয়ে যেতে হবে। খাদ্য পাণিয়র ব্যবসায়ীদের আজ লাভের আশা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ব্যক্তি জীবনে উন্নতির। ব্যবসায়ীক সকল ক্ষেত্রে আপনাকে আরো সহনশীল হতে হবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি ধরে রাখতে হলে নিজের ইগো ত্যাগ করুন। আজ কর্মস্থলে আপনার মেধা ও বুদ্ধিই একমাত্র অস্ত্র যা দিয়ে যুদ্ধে জয় করে সম্মানিত হতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

মীন রাশির জাতক জাতিকার দিনটি একটু ব্যয় বহুল। আয় রোজগারের ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে না। বৈদেশিক পণ্যর ব্যবসায়ীরা কাঙ্খীত আয় রোজগারের আশা করতে পারেন। প্রবাসী ভাই বা বন্ধুর কাছ থেকে ব্যবসা করার মতো কিছু অর্থ সাহায্য লাভের আশা। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে।