শনিবার দিনটি আপনার যেমন কাটবে

শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : ১৮ সেপ্টেম্বর ২০২১/ ৩ আশ্বিন- ১৪২৮ শনিবার। আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও মঙ্গল। ১৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭।

আপনার শুভ বর্ণ: সবুজ ও লাল। শুভ গ্রহ ও বার: বুধ ও মঙ্গল। শুভ রত্ন: পান্না ও রক্তপ্রবাল। আজকের দিনের শুভ বর্ণ: আজ সবুজ ও লাল বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৭.৩৭-১০:০০, দুপুর: ১২:১৮-৩:২৫, বিকাল: ৪.১২- ৬:০৬, রাত: ১:০৮-৩.৩৬ এর মধ্যে।

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে, বিকাল: ৫:০৫ থেকে কুম্ভ রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি সকাল: ৭:৩১ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ সকাল৭:৩১ পর্যন্ত পুঁইশাক পরে বেগুন খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):
দিনটি নতুন কর্মস্থলে যোগদানের। আয় রোজগারের চেষ্টায় হবেন সফল। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পাওয়া যাবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য লাভ। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। কর্মস্থলে পদোন্নতির আশা। পিতা বা পিতৃস্থাণীয় কারো সাহায্য পাওয়া যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):
ভাগ্য উন্নতির দিন। কর্মস্থলে পদোন্নতির ও বদলী একসাথে হতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে সফল হবেন। জীবন জীবীকার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় অগ্রগতি। প্রবাসী আত্মীয়র সাহায্য আসবে। বৈদেশিক পণ্যর ব্যবসায় সফল হতে পারবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক প্রশান্তি। ট্রাভেল এজেন্সী ব্যবসায় হবে লাভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আজ লাভবান হওয়ার দিন। ব্যবসায়ীক প্রয়োজনে কিছু ঝুঁকি নিতে হবে। পাশাপাশি ব্যবসা সম্প্রসারণে প্রয়োজন হবে ঋণের। পাওনাদারদের সাথে আপোশে যাওয়া হবে বুদ্ধিমানের কাজ। অসুস্থ আত্মীয়র আরোগ্য লাভের সংবাদ পাওয়া যাবে। চিকিৎসা ক্ষেত্রে অর্থ ব্যয়।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):
দাম্পত্য জীবনে চলতে থাকা মান অভিমান কেটে যাওয়ার দিন। আয় রোজগারের ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাওয়া যাবে। দূর হবে সকল যন্ত্রণা। সাংসারিক জীবনের কোনো বড় পরিকল্পণা করতে পারেন একত্রে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):
সিংহ রাশির জাতক জাতিকার সাংসারিক বিষয় নিয়ে দেখা দেবে মনমালিণ্য ও টানাপোড়ন। অহেতুক চিল্লাপাল্লা ও ঝগড়া ঝাটি এড়িয়ে চলতে হবে। কারো সাথে দেখা দিতে পারে তর্ক বিবাদ। আপনার আবেগতাড়িত মনের কারনে কোনো প্রকার জটিলতায় জড়িয়ে যেতে পারেন। শরীরের প্রতি যতœ নিতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
দিনটি প্রেম ভালোবাসার জন্য উত্তম। জীবন সাথী হিসেবে প্রিয়তমাকে পেতে পারেন। সন্তানের সাথে সময় সুন্দর কেটে যাবে। প্রবাসী সন্তানের কাছ থেকে পাবেন কিছু সাহায্য। শিল্পী ও কলাকুশলীদের জন্য দিনটি হবে স্বপ্ন পূরণের।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):
আজ প্রত্যাশা পূরণের দিন। নিজে বাঁচুন ও পরিবারের সদস্যদের রক্ষা করুন। কারো সাথে তর্ক যুদ্ধে কখোনো নামবেন না। আত্মীয় স্বজনকে তো কোনো অবস্থাতেই জ্ঞাণ বিতরন করা যাবে না। গৃহস্থালী কিছু কাজ কর্মে ব্যস্ত থাকতে হবে। সাংসারিক জীবনে মায়ের সাহায্য পাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):
ছোট ভাই বোনের কর্মসংক্রান্ত তদবিরে অগ্রগতি। অনলাইন ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত আয় রোজগারের সুযোগ আসবে। বিদেশ থেকে আসতে পারে ভালো কোনো সংবাদ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় আয় রোজগারের দিন। গণমাধ্যম ব্যক্তিদের পেশাগত ঝুঁকি বৃদ্ধি পাবে। প্রতিবেশীর আচরনে ভোগান্তি।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
দিনটি আয় রোজগারে অগ্রগতির। বকেয়া কিছু টাকা আদায়ের দিন। খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ আসবে। অনলাইনের খাদ্য ও পাণিয়ের ব্যবসায় সফল হতে পারবেন। হোটেল মোটেল ব্যবসায়ীদের ভালো কোনো সংবাদ লাভের দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
মানসিক ভাবে চাঙ্গা থাকবেন। আয় রোজগারের ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সামাজিক ভাবে সম্মানিত হবেন। বয়স্কদের হাড় ক্ষয় সংক্রান্ত পীড়ায় ভোগান্তি। রাজনৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কাজের ক্ষেত্রে চলমান বাধা দূর করতে সক্ষম হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
দূরের যাত্রার যোগ প্রবল। বৈদেশিক পণ্য ব্যবসায় হবেন সফল। আর্থিক ক্ষেত্রে ব্যয় বহুল দিন যাবে। পরিবহন ব্যবসায়ীদের দিনটি লাভের প্রবাসী কারো সাহায্য সহাযোগিতা পেতে পারেন। বিদেশ যাত্রার চেষ্টা হবে সফল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
মীন রাশির জাতক জাতিকার আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হওয়ার দিন। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের মনের বাসনা পূরণ হবে। বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের আশা।