প্যারাসেইলিং থেকে ছিটকে পড়লেন নারী পর্যটক

শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

কক্সবাজার : কক্সবাজার সমুদ্রসৈকতের দরিয়ানগর পয়েন্টে উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে আহত হয়েছেন এক নারী পর্যটক। ওই নারী দুই পায়ে আঘাত পেয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সমুদ্রসৈকতের দরিয়ানগর পয়েন্টে ফরিদের মালিকানাধীন প্যারাসেইলিং থেকে তিনি পড়ে যান। তিনি ঢাকার খিলক্ষেত এলাকার তারেকুল হকের স্ত্রী তিন্নি আক্তার (২৬)।

জানা গেছে, নিয়ম হচ্ছে বিকেল ৩টা পর্যন্ত এ প্যারাসেইলিং করতে পারবেন। সে জন্য জেলা প্রশাসন চারটি প্যারাসেইলিং পয়েন্ট নির্ধারণ করে ও লিজ দেয়। প্রতিদিনের মতো আজকেও প্যারাসেইলিং চলছিল।

তবে নিয়ম ভেঙে সন্ধ্যা ৬টায় এ নারীকে প্যারাসেইলিং করাচ্ছিলেন মো. ফরিদের মালিকানাধীন এ প্যারাসেইলিংয়ের চালক। অন্ধকার হয়ে গেলে নেমে আসার সময় অদক্ষতার কারণে সৈকতের বালিয়াড়িতে ছিটকে পড়েন নারী পর্যটক।

তাকে উদ্ধার না করে উল্টো সামনের দিকে টেনে নিয়ে আসে চালক। যার ফলে তার দুই পা ও কোমরে জখম হয়। বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মুরাদ ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুরাদ ইসলাম বলেন, এক পর্যটক প্যারাসেইলিং করতে গিয়ে পড়ে আহত হয়েছেন। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি দুই পায়ে আঘাত পেয়েছেন।