মিথিলা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হচ্ছেন!

সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির চরিত্রে বড়পর্দায় হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার বিভিন্ন গণমাধ্যমে খবরটি প্রকাশিত হয়েছে।

গণমাধ্যমে প্রকাশিত সেসব খবরের সূত্রে জানা যায়, মমতা ব্যানার্জির বায়োপিক নয়, পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ মদন মিত্রের জীবনী নিয়ে সিনেমাটি নির্মিত হবে।

সেটি নির্মাণ করবেন টালিগঞ্জের নির্মাতা রাজর্ষি দে। এই নির্মাতার হাত ধরেই টালিগঞ্জের সিনেমায় নাম লিখিয়েছেন মিথিলা। সিনেমার নাম ‘মায়া’।

পর্দায় মমতা ব্যানার্জি হওয়া প্রসঙ্গে মিথিলা জানান, ‘এই খবরের সত্যতা নেই। এই সম্পর্কে আমি নিজেই কিছু জানিনা।

তিনি আরও জানান, ‘ওপার বাংলার সকলের কাজের সঙ্গে এখনো ভালো করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভালো চিত্রনাট্য আর বলিষ্ঠ চরিত্র দেখে কাজ করছি।’

এছাড়া ভালো স্ক্রিপ্ট পেলে, ভালো চরিত্র পেলে অবশ্যই নিয়মিত কাজ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের রাজনৈতিক নেতাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় থাকেন মদন মিত্র। কখনো তিনি রাস্তায় বাইক নিয়ে বের হন, কখনো জিমে ঘাম ঝরান। তার মিউজিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়। তিনি ফেসবুক লাইভে এলেও অসংখ্য নেটাগরিক সেখানে যোগ দেন। সেই মদন মিত্রকে নিয়েই বায়োপিক বানানোর খবর শোনা যাচ্ছে।

‘মায়া’র পর এরইমধ্যে নতুন দুই সিনেমার খবর জানিয়েছেন মিথিলা। তার দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী।

এছাড়াও ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ্যাণন্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। আগামী সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হবে।