সোমবার দিনটি যেমন কাটবে আপনার

রবিবার, আগস্ট ৮, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল। ৯ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৯, ১৮, ২৭। আপনার শুভ বর্ণ : কমলা ও লাল। শুভ গ্রহ ও বার : রবি ও মঙ্গল। শুভ রাত : রুবী ও রক্তপ্রবাল। আজকের দিনের শুভ বর্ণ : আজ লাল ও কমলা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের শুভ সময় : সকাল: ৫:৪৩-৭:৩১, ১০:৫২-১:২০ বিকাল: ৩:৫৫-৫:৩৫ রাত: ৭:১১-৯:২৮, ১১:৪৫-২:৪৭ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র কর্কট রাশিতে, সকাল: ১১: ১৪ থেকে সিংহ রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি রাত: ৭:২৭ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য : রাত: ৭:২৭ পর্যন্ত কুমড়া পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) :
মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আয় রোজগারের ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্র আশা করতে পারেন। প্রেম ও ভালোবাসায় সাফল্য লাভের দিন। তবে ভাবাবেগে কোনো অণৈতিক কর্মকান্ড না করাই উত্তম। অনৈতিক ভালোবাসা আপনাকে নিয়ে যেতে পারে অন্ধাকার জগতে। ক্রিড়াবিদদের আজ সতর্ক থাকতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) :
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অগ্রগতির। ছোট ভাই বোনের সাহায্য পাবেন। দুপুর থেকে প্রত্যাশা পূরণের আশা। পারিবারিক জীবনে মা এর সাহায্য পাবেন। কর্মস্থলে সাফল্য লাভের দিন। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত কাজে সফল হবেন। পারিবারিক প্রয়োজনে কিছু অর্থ ব্যয় করতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সকাল সকাল অর্থ লাভের চেষ্টা জোরদার করতে হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। গণমাধ্যম কর্মীদের একটু সাবধানে চলতে হবে। প্রতিবেশীর সাহায্য সহযোগিতা লাভ। অনলাইন ক্রেতা ও বিক্রেতা আজ উভয়েই কেনাকাটায় সফল হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দুপুরের পর বকেয়া টাকা আদায়ে সফল হবেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা আশানুরুপ বিক্রয় করতে সক্ষম হবেন। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতির আশা। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের দিনটি বলবান থাকবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) :
সিংহর জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল। বিদেশ থেকে পেতে পারেন ভালো কোনো সংবাদ। দুপুরের পর কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য সহাযোগিতা প্রাপ্তির যোগ। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে সফল হওয়ার দিন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) :
কন্যা রাশির জাতক জাতিকার বন্ধুদের সাহায্য লাভের আশা। প্রবাসী বড় ভাই বোনের কাছ থেকে ভালো সংবাদ পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে দুপুরের পর সময় ভালো নয়। আয়ের চেয়ে ব্যয় বেশী হবে। বৈদেশিক কাজে অর্থ লাভের আশা। ট্রান্সপোর্ট ব্যবসায় অগ্রগতি।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) :
তুলা রাশির জাতক জাতিকার সকালের দিকে কর্মস্থলে অগ্রগতি। নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। দুপুরের পর বকেয়া বিল আদায় হবে। বড় ভাই বা বন্ধুর সাহায্য পাবেন। আর্থিক ক্ষেত্রে ব্যবসায়ীক ভাবে লাভ করার দিন। যৌথ ও অংশিদারী কাজে সফল হতে পারবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ) :
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। দুপুরের দিকে কর্মস্থলে সফল হতে পারবেন। আয় রোজগারের চেষ্টা সফল হবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। জীবন সাথীর জন্য কেনাকাটার সুযোগ। ব্যবসায়ীক ক্ষেত্রে নিত্য নতুন পরিকল্পনা সাফল্যের মুখ দেখবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :
ধনু রাশির জাতক জাতিকার দিনটি কাজ কর্মের জন্য উন্নতির। সকালের দিকে ব্যাংক থেকে কিছু টাকা উত্তোলনের প্রয়োজন পড়তে পারে। ব্যক্তিগত পাওনাদারদের অত্যাচার বৃদ্ধির আশঙ্কা। দুপুরের পর ভাগ্য সুপ্রসন্ন হবে। হটাৎ করেই ভালো সুযোগ চলে আসতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
মকর রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য ক্ষেত্রে সাফল্যের। কিছু টাকা ঋণ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে অর্থ ব্যয় করলে লাভ হতে পারে। রাস্তাঘাটে আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা হেনস্তার আশঙ্কা রয়েছে। আইনগত জটিলতার অবশান আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি) :
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মস্থলে সকালে কিছু সমস্যা দেখা দিলেও পরে তা ঠিক হয়ে যাবে। যৌথ ও অংশিদারী ব্যবসা বাণিজ্যে সফল হওয়ার দিন। জীবন সাথীর কর্মোন্নতির সংবাদ পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় হবে অগ্রগতি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রেম ভালোবাসা ও রোমান্টিক যোগাযোগে সফল হবেন। সন্তানের সাথে আপনার বন্ধুত্য বৃদ্ধি পাবে। দুপুরের পর কর্মস্থলে সহকর্মী সাহায্য লাভের আশা। আটকে থাকা কাজে অগ্রগতি হবে। প্রভাবশালী কারো সাহায্য পেতে পারেন। ভয়কে জয় করলে ব্যবসায় হবেন সফল।