রবিবার দিনটি আপনার যেমন কাটবে

শনিবার, আগস্ট ৭, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও রবি। ৮ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৮, ১৭, ২৬।

আপনার শুভ বর্ণ : নীল ও কমলা। শুভ গ্রহ ও বার : শনি ও রবি। শুভ রাত : নীলা ও রুবী। আজকের দিনের শুভ বর্ণ : আজ নীল ও কমলা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় : সকাল: ৬:২৮-১০:০০, দুপর: ১:৩২-২:২৫, রাত: ৭:২২-৯:৪২ পর্যন্ত।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। অমাবস্যা তিথি রাত: ৭:৩১ পর্যন্ত প্রতিপদ তিথি চলবে।

আজকের বর্জণীয় খাদ্য : আজ রাত: ৭:৩১ পর্যন্ত সকল প্রকার আমিষ পরে কুমড়া খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) :
মেষ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে বাধা বিপত্তির। পারিবারিক জীবনে অকারনেই বৃদ্ধি পাবে জটিলতা। পরিবারের সদস্যদের সাথে কলহ বিবাদ এড়িয়ে চলতে হবে। আইনগত জটিলতা ও আত্মীয় বিরোধ থেকে সতর্ক হতে হবে। সংসারে সকলের চিন্তাভাবনা এক রকম নয় এটাই মেনে নিন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে) :
বৃষ রাশির জাতক জাতিকার অনলাইন বা অফলাইন সকল প্রকার যোগাযোগে সফল হতে পারবেন। ছোট ভাই বোনের সাহায্য আশা বৃথা। প্রতিবেশীর সাথে দেখা দেবে মনমালিণ্য। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে, লকডাউনের কারনে তার সুবিধা নেওয়া হতে পারে কঠিন। গণমাধ্যমের কাজে সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :
মিথুন রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের চেষ্টায় অগ্রগতি আশা করা যায়। সঞ্চয়ের অগ্রগতির আশা নেই বল্লেই চলে। খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে বাকি বকেয়া কমিয়ে আনতে হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা কিছু অর্থ পেতে পারেন। রেস্তোরা ব্যবসায়ীদের লোকবল সঙ্কট ধীরে ধীরে কেটে যাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :
কর্কট রাশির জাতক জাতিকার সাংসারিক শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাবে না। কাজে কর্মের চলমান বাধা ধীরে ধীরে কাটার সম্ভাবনা। ব্যবসায়ীরা আর্থিক টানাপোড়ন থেকে বেড়িয়ে আসতে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি ব্যহত হবে জীবন সাথীর শারীরিক অবস্থার অবনতির কারনে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট) :
সিংহ রাশির জাতক জাতিকার আইনগত জটিলতা বা রাস্তাঘাটে জরিমানার সম্মূখীণ হওয়ার আশঙ্কা। সাংসারিক প্রয়োজনে অনাকাঙ্খীত ব্যয় সংকোচন করতে হবে। বিদেশ থেকে অর্থ লাভের যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ আয় রোজগার হবে। জীবন ও জীবীকার জন্য অতিরিক্ত ঝুঁকি নেওয়াটা ঠিক নয়।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর) :
কন্যার জাতক জাতিকার দিনটি আয় রোজগারের। আটকে থাকা কাজে বন্ধুর সাহায্য পাওয়ার আশা। বড় ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। বকেয়া কিছু অর্থ আয়ের সুযোগ আসবে। চাকরিজীবীদের আদায় হবে বকেয়া টাকা। ব্যবসায়ীক জীবনে সাফল্য লাভের দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) :
তুলা রাশির জাতক জাতিকার কর্ম জীবনে দেখা দেবে বাধা বিপত্তি। পদস্ত কর্মকর্তার সাথে দেখা দেবে জটিলতা। বেকারদের চাকরি লাভের চেষ্টায় কিছু অর্থ ব্যয় হবে তদবিরে। পিতা বা পিতৃস্থাণীয় কারো সাথে ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে পারেন। ব্যবসায়ীক কাজে চলতে থাকা লকডাইনের প্রভাবে ব্যয় বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) :
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে নানা রকম অগ্রগতির। আমদানী রপ্তাণীর ক্ষেত্রে প্রশাসনিক জটিলতা ভোগাবে। জীবন জীবীকার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন। লকডাউনের এ পরিস্থিতিতে পড়াশোনায় আসবে অনেক জটিলতা। সময় সুযোগ আসলে নিজের অর্জিত জ্ঞাণকে কাজে লাগাতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :
ধনু রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের ক্ষেত্রে ঝুঁকিবহুল। কোনো প্রকার ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই হবে শ্রেয়। পরিচিত জনের মৃত্যু সংবাদ আপনাকে আতঙ্কীত করতে পারে। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে চলতে থাকা জটিলতা কমে আসবে। স্থাবর সম্পত্তি বন্ধকী ব্যবসায় কিছু আয় রোজগার হতে চলেছে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
মকর রাশির জাতক জাতিকার জীবনে জীবন সাথীর সাহায্য লাভের আশা। অব্যাহত ব্যবসায়ীক লোকশান থেকে ধীরে ধীরে কাটতে শুরু করবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে চলমান জটিলতা কেটে যাবে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে চলমান জটিলতা কেটে যেতে শুরু করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) :
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সতর্কতার। অপ্রত্যাশিত দূর্ঘটনা বা জটিলতার কারনে অর্থ হানী ও শারীরিক সমস্যার আশঙ্কা প্রবল। বয়স্কদের সংক্রামন থেকে সতর্ক হতে হবে। অবহেলা না করে দ্রুত চিকিৎসকের স্মরণাপন্ন হোন। কারো সাথে তর্ক বিতর্কে না জড়ানোই ভালো। কাজের লোক বা কর্মচারীর সাহায্য লাভের আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাবাবেগ এড়িয়ে চলার। সন্তানের শারীর স্বাস্থ্য ও মানসিক বিকাশে নজর দিতে হবে। এ সময়ে তার অবিভাবকের চেয়ে বন্ধুর প্রয়োজন খুব বেশী। আপনি হতে পারেন তার একমাত্র নিঃস্বার্থ বন্ধু। প্রয়োজনে খেলাধুলায় তার সাথে অংশ নিতে হবে। শিল্পীদের কাজের ক্ষেত্রে ঝুঁকি নেওয়াটা ঠিক হবে না।