মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

সোমবার, আগস্ট ২, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও রবি। ৩ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ : হলুদ ও কমলা। শুভ গ্রহ ও বার : রবি ও বৃহস্পতি। শুভ রাত : রুবী ও পোখরাজ। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য হলুদ ও কমলা বর্ণ সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৮:১৯-১০:৫৪ দুপুর: ১:৩১-৩:১৬ বিকাল: ৪:০৯-৫:৫৩ রাত: ৬:৪৫-৭:২৯,১০:৪০-১১:৫১ এর মধ্যে।

আজকের দিনের বর্জিত খাদ্য : আজ দুপুর: ১:০৩ এর মধ্যে কলমি শাক পরে শিম খাওয়া নিষেধ।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ১০মী তিথি দুপুর: ১:০৩ পর্যন্ত পরে ১১শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০এপ্রিল) :
মেষ রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক ভাগ্য আজ বলবান থাকবে। আর্থিক অনিশ্চয়তা কেটে যেতে পারে। বকেয়া বিল আদায় হওয়াতে ব্যবসায়ীক স্থবিরতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। প্রবাসী কোনো বিনিয়োগকারী পাওয়াতে আয় রোজগারে নতুন পরিকল্পনা করতে পারবেন। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) :
বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যস্ততার। আয় রোজগারের ক্ষেত্রে সফল হওয়ার দিন। আপনার মেধা ও বুদ্ধির জোরে কঠোর লকডাউনের মধ্যেও কিছু রোজগারের সুযোগ আসবে। অনলাইন পণ্য ক্রয় বিক্রয়ের কমিশন পেতে পারেন। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পাওয়ার আশা। অংশিদারী কাজে কিন্তু প্রতারণার ভয়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) :
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যয় বহুল। তাড়াহুড়া করে দূরের যাত্রা করতে গিয়ে আর্থিক ঝুঁকিতে পড়তে পারেন। প্রবাসীদের জীবনে ঘটতে পারে রহস্যজনক কোনো ঘটনা। আজ অনাকাঙ্খীত ব্যয়ের সম্মূখীন হতে হবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে অগ্রগতির আশা। ট্রান্সপোর্ট ব্যবসায় কাঙ্খীত লাভের দিন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) :
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বন্ধুর সাথে ভুল বুঝাবুঝির কারনে সম্পর্কের অবনতি হবে। আর্থিক ক্ষেত্রে বৈদেশিক উৎস থেকে ধন লাভের সম্ভাবনা। প্রবাসী বড় ভাই বোনের সাহায্য সহাযোগিতা পাওয়ার দিন। বন্ধুর দেওয়া ভিসার জোরে ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রার সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) :
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি পিতার সাথে সম্পর্কের অবনতির। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাথে বিরোধে না জড়ানোই ভালো। প্রবাসী পিতার সাহায্য সহাযোগিতা পাওয়ার আশা। কর্মস্থলে পদোন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বিদেশ যেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) :
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি আধ্যাত্মীক কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে প্রবাসী ভাই বোনের সাহায্য পাবেন। আয় রোজগারে প্রবাসী ব্যবসায়ীরা আজ সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হওয়ার দিন। বিদেশে উচ্চশিক্ষায় সফল হতে পারবেন। আজ আপনার আধ্যাত্মীক ভাগ্য বলবান হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) :
তুলার জাতক জাতিকার দিনটি ঝুঁকিপূর্ণ। ব্যাংক থেকে কিছু অর্থ ওঠাতে হবে সাংসারিক ব্যয় ভার মেটাতে। কারো মৃত্যু সংবাদ আপনাকে ব্যাথিত করবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভবান হওয়ার আশা। পুরোন পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে বুঝে শুনে বিনিয়োগ করতে চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) :
বৃশ্চিক রাশির জাতক জাতিকার সাংসারিক ক্ষেত্রে ভুল বুঝাবুঝি ও জটিলতা এড়িয়ে চলতে হবে। অংশিদারী কাজে অহেতুক গোলমাল বাধানো ঠিক নয়। জীবন সাথীর সাথে হতে পারে কলহ বিবাদ। ব্যবসায়ীদের লেনদেনের ক্ষেত্রে হটাৎ করে আর্থিক চাপ বৃদ্ধি পাবে। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) :
ধনু রাশির জাতক জাতিকার কর্মচারী ও কাজের লোকেদের বকেয়া অর্থ পরিশোধের সুযোগ পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া টাকা আদায় হওয়াতে চলতে থাকা আর্থিক পেরেশানি কমবে। আয় রোজগারের ক্ষেত্রে ঝুঁকি নেওয়া যাবে না। শারীরিক অবস্থার হটাৎ করেই অবনতির আশঙ্কা। কর্মস্থলে সহকর্মীদের সাথে জটিলতা এড়িয়ে চলতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
মকর রাশির জাতক জাতিকারপ্রেম ভালোবাসা বা স্নেহ মমতার জন্য দিনটি ভালো। আপনার জীবনের সকল প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। শৈল্পিক শিক্ষার জন্য কোনো বৃত্তি লাভের প্রচেষ্টা হবে সফল। অভিনয় শিল্পী ও নির্মাতাদে বিদেশে কাজের পরিকল্পনা চলতে পারে। ক্রিড়াবিদদের পায়ে আঘাতের আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) :
কুম্ভ রাশির জাতক জাতিকার সাংসারিক অশান্তি ও কলহের আশঙ্কা। সতর্ক থাকবেন। নিজের মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখা হবে কঠিন। আত্মীয় স্বজন ও পরিবার পরিজনের সাথে ভুলবুঝাবুঝির সম্মূখীণ হতে হবে। প্রত্যাশা পূরণে বাধা বিপত্তি। বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি হবে। বিদেশী যানবাহন ক্রয় করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
মীন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অগ্রগতির। গণমাধ্যমের কাজে সম্মান বৃদ্ধির সময়। অনলাইন কেনাকাটায় সতর্ক থাকতে হবে। কারো উপর অধিক নির্ভরতা ঠিক নয়। নিজের যোগ্যতায় পণ্য ও সেবার আন্তর্জাতিক ব্রান্ডিং করতে পারবেন। প্রবাসী ভাই বোনের দেশে আগমনের যোগ।