শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও নেপচুন। ১৬ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর নেপচুনের প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ৭, ১৬, ২৫।

আপনার শুভ বর্ণ: বেগুণী ও সাদা।

শুভ গ্রহ ও বার: সোম। শুভ রাত: মুক্তা ও একুয়ামেরিন।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও বেগুণী বর্ণ সৌভাগ্য বয়ে আনবে।

আজকের সু সময়: জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ৬:২৪-৭:১৯, ৯:৫৯-১০:৫২ দুপর: ১২:৩৯-৩:১৯, রাত: ৬:৫২-৯:০০ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি, রাত: ২:৪৫ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

আজকের দিনে নিষিদ্ধ খাদ্য: আজ রাত: ২:৪৫ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। শারীরিক ও মানসিক অবসাদ আপনাকে ভোগাবে। প্রিয়জনদের বিপদে এগিয়ে যেতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের জন্য দিনটি মন্দের ভালো। সিজেনাল ঠান্ডা জ্বরে আক্রান্ত হতে পারেন। আজ মানসিক ভাবে হতে হবে ধৈর্য্যশালী।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মেধা ও বুদ্ধি প্রয়োগের। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুল বুঝাবুঝি কমে আসবে। বিদ্যার্থীদের নিয়মিত পড়াশোনা করতে হবে। মিডিয়ার নির্মাতাদের আর্থিক ভাবে বড় অঙ্কের লোকশান গুণতে হবে। সন্তানের পড়াশোনা ও ক্যারিয়ার নিয়ে দুঃশ্চিন্তা করবেন না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কোনো আলোচনার জন্য শুভ। ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাওয়াটা ঠিক হবে না। আয় রোজগারের চেষ্টায় আসবে বাধা। সাংসারিক জীবনে পিতার সান্নিধ্য ও তার পরামর্শ কাজে লাগবে। বাড়িওয়ালার সাথে কোনো প্রকার জটিলতায় না জড়ানোই ভালো।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি অনলাইন যোগাযোগের জন্য শুভ। সংসার জীবনে ছোট ভাই বোনের সহায়তা পাবেন। সাহিত্যিক, গল্পকার ও নাট্যকারদের,লেখালেখি ও সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে হবে। অনলাইন ব্যবসা বাণিজ্যে বিক্রয় বৃদ্ধি পাবে।তবে অনলাইনের পশু হাটে হতে পারেন। প্রতারিত।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আর্থিক ক্ষেত্রে চলতে থাকা অনিশ্চয়তা কিছুটা কমবে। আত্মীয় স্বজনের সাথে একত্রে কোরবানী দিতে আলোচনা চলবে। হোটেল ও রেস্তোরার পাশাপাশি ঈদের খাদ্য সরবরাহের ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির আশা । অপ্রয়োজনে অর্থ ব্যয় ঠিক হবে না।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। শারীরিক ও মানসিক অবশাদ কাটিয়ে উঠতে পারবেন। জীবন সঙ্গীর অনুপ্রেরণা আপনাকে সকল বাধা দূর করতে সহায়তা করবে। পারিবারিক জীবনে সকলের সাহায্য সহাযোগিতা পাবেন। নিজের অস্থির মনকে নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। সিজেনাল ব্যবসায়ীরা লাভবান হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যয়বহুল। দৈনন্দিন বাজার সদাই করতে অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে কাঙ্খীত সংবাদ আসলেও লকডাউনের প্রভাবে কাজে অগ্রগতির আশা কম। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের পরিবহনে আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা উৎপাতের আশঙ্কা প্রবল। জরিমানার সম্মূখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার বন্ধুদের সাহায্য লাভের দিন। প্রবাসী বড় ভাই বোন এর কাছ থেকে আসবে ঈদের খরচ। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আসবে বাধা। প্রশাসনের অত্যাচারে স্বাভাবিক বাণিজ্য করা হবে কঠিন। বৈদেশিক সূত্রে আয় রোজগারের সুযোগ আসবে। একত্রে কোরবানির বিষয়ে আলোচনা করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে দেখা দেবে মনমালিণ্য। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে আলোচনা চলতে পারে। মায়ের সাহায্য ও সহায়তায় পারিবারিক কোনো সমস্যার সমাধান হতে পারে। গৃহ পরিষ্কার এর কাজ ব্যস্ত থাকবেন। সপ্তাহর ছুটির দিন ও লকডাউন হওয়ার কারনে দিনটিতে ঝুঁকি নিয়ে বাহিরে যাওয়াটা ঠিক হবে না। ধর্মীয় কর্মকান্ড গৃহেই করার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে পাবেন মানসিক প্রশান্তি। অনলাইন কোরবানীর পশুর ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। নিজের উচ্চ শিক্ষা ও গবেষণায় মনযোগি হতে হবে। করোনার এ সময়ে মানসিক অস্থিরতা স্বাস্থ্য ঝুঁকিকে বাড়িয়ে দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার পুরোন দেনা পাওনা মেটাতে হবে। পাওনাদারের ফোনের অত্যাচার বৃদ্ধির আশঙ্কা। রাস্তাঘাটে বা দূরের যাত্রায় না যাওয়াটাই ভালো। অবশ্যই লোক সমাগম এড়িয়ে চলতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া অপ্রয়োজনে বাহিরে বেড় হবেন না। টিকা নিবন্ধন কারীদের টিকাদান কেন্দ্রে যাওয়ার সময় সর্বোচ্চ সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার বিবাহের আলাপ আলোচনায় করোনার ভয় হয়ে উঠবে প্রধান অন্তরায়। দাম্পত্য জীবনে জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি কমাতে হবে। গৃহস্থালী কাজে নিজেকে ব্যস্ত রাখুন। ব্যবসায়ীরা কিছু ব্যবসা বাণিজ্যের সুযোগ পাবেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে হবে অগ্রগতি।