বুধবার দিনটি যেমন কাটবে আপনার

মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ১৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৫, ১৪, ২৩।

আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রাত: মুক্তা ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ আপনি সাদা ও সবুজ বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ৮:১২-১১:৪৪,দুপুর: ২:২৫-৫:৫৯ রাত: ৬:৫২-১০:২৫,১২:৩৩-১:৫৯ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি সকাল: ৭০৮৭ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: আজ সকাল: ৭:০৮ পর্যন্ত মূলা পরে বেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আজ দিনটি সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তা কমে আসবে। প্রেম ভালোবাসার ক্ষেত্রে ভুল বুঝাবুঝি কমিয়ে আনতে হবে। শিল্পী কলাকুশলী ও সৃজনশীল পেশাজীবীদের নতুন কাজে দেখা দেবে প্রশাসনিক জটিলতা। নির্মাতা ও শিল্পীদের দিনটি আশানুরুপ নয়। লকডাউনের কবলে পরে চলমান কাজের পরিকল্পনা নষ্ট হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ব্যস্ততার। কর্মস্থল থেকে নানা রকম চাপ প্রয়োগ করা হবে। প্রভাবশালী আত্মীয়র চেষ্টায় বেকার জীবন থেকে মুক্ত হতে পারেন। ব্যবসায়ীক জটিলতা ধীরে ধীরে দূর হওয়ার আশা। স্থাবর সম্পত্তি বিক্রয়ে আত্মীয়দের সাহায্য লাভ। গৃহস্থালী কাজে অর্থ ব্যয়ের যোগ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি যোগাযোগে সাফল্য লাভের। অনলাইন ব্যবসা বা ওয়েবসাইট তৈরীর ক্ষেত্রে আজ সাফল্য আসবে। সাংসারিক বিষয় নিয়ে ভাই বোনের সাথে মতবিরোধ এড়িয়ে চলুন। অনলাইন বস্ত্র ও কাপড়ের ব্যবসায়ীদের নতুন আয়ের আশা। সাংবাদিকদের দিনটি সতর্কতার।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার বকেয়া অর্থ আদায়ে সফল হওয়ার আশা। খাদ্য-পাণিয় ও ফলমূলের ব্যবসায়ীদের আয় রোজগাওে অগ্রগতি নেই বললেই চলে। আত্মীয়র আর্থিক সঙ্কটে পাশে দাড়াতে হবে। সাংসারিক জীবনে শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা। ধারাবাহিক আয় না থাকায় সঞ্চয়ের চেষ্টায় বহু বাধা বিপত্তি।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রতিকূলতাকে জয় করার। কর্মস্থলে ও ব্যবসায়ীক জীবনে আজ সফল হতে পারবেন। ব্যক্তিগত ভুল বুঝাবুঝি কাটাতে হবে। জীবন সাথীর সান্নিধ্য ও সাহায্য পাওয়ার আশা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারবেন। মানসিক অস্থিরতা চলতে থাকবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি কর্মে অগ্রগতির। সহকর্মীদের সকল অপবাদ ভুল প্রমাণিত করে নিজের কাজে সফল হবেন। আপনার দক্ষতা ও একাগ্রতা দিয়ে আপনার নিজের আয় রোজগার বাড়বে। সংসারে কাজের লোকের উপর অধিক নির্ভরতা ঠিক নয়। নিজের কাজ নিজে করার অভ্যাশ গড়তে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার আয় রোজগারের জন্য বলবান। ঠিকাদারী ব্যবসার সাথে জড়িতদের বকেয়া বিল আদায়ে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার সুযোগ আসবে। বন্ধুর সাহায্যে কোনো বড় দেনা থেকে রক্ষা পেতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার নিজের ব্যার্থতা হতাশা ভুলে গিয়ে কর্মস্থলে উন্নতির দিন। পেশাগত জীবনে সফল হতে হলে জ্ঞাণের কোনো বিকল্প নেই। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের ভুলবুঝাবুঝি দূর হয়ে যাবে। স্বাধীন পেশাজীবীদের প্রযুক্তি নির্ভর কাজে দক্ষ হওয়ার প্রয়োজন। প্রভাবশালী কর্মকর্তার সাহায্য পাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার অনলাইনের শিক্ষায় অগ্রগতি। জীবীকার জন্য বিদেশ যাত্রা করতে পারেন। বৈদেশি প্রতিষ্ঠানে কাজের সুযোগ আপনার ভাগ্য উন্নতিতে সহায়তা করবে। বৈদেশিক পণ্য বা সেবার ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির আশা। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক প্রশান্তি লাভ। শিক্ষকের পাশে দাড়াতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার ঋণ সংক্রান্ত জটিলতা কমে আসবে। ব্যক্তিগত দেনাপাওনা মিটিয়ে পূণরায় জীবনযাপন শুরু করতে পারবেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলতে হবে। ছোট খাটো দূর্ঘটনা বা অস্ত্রপচারের সম্মূখীন হতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সফল হওয়ার আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি হবে ব্যবসায়ীক সাফল্যের। মেধা ও বুদ্ধি দিয়ে আজ ব্যবসায় আয় রোজগারের যোগ। অংশিদারী কাজে কিছু লাভের আশা করতে পারেন। জীবন সাথীর কাছ থেকে পাবেন আর্থিক সহায়তা। অবিবাহিতদের বিয়ের বিষয়ে অবিভাবকগন কোনো সিদ্ধান্ত নিতে চলেছেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি কর্মে অগ্রগতির। সহকর্মীদের সকল অপবাদ ভুল প্রমাণিত করে নিজের কাজে সফল হবেন। আপনার দক্ষতা ও একাগ্রতা দিয়ে আপনার নিজের আয় রোজগার বাড়বে। সংসারে কাজের লোকের উপর অধিক নির্ভরতা ঠিক নয়। নিজের কাজ নিজে করার অভ্যাশ গড়তে হবে।