বুধবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, জুন ৩০, ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বৃহস্পতি। ৩০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ: সাদা ও হলুদ। শুভ গ্রহ ও বার: সোম ও বৃহস্পতি। শুভ রত: মুক্তা ও পোখরাজ।

আজকের দিনের শুভ রং: আজ আপনি সাদা ও হলুদ বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন।

সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ৮:১২-১১:৪৪, দুপুর: ২:২৫-৫:৫৯ রাত: ৬:৫২-১০:২৫,১২:৩৩-১:৫৯ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে, রাত: ১২:১৪ থেকে মীন রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি বিকাল: ৫:২৭ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে।

আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: আজ বিকাল: ৫:২৭ পর্যন্ত নিম বা নিমের ঔষধ পরে তাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আজ দিনটি আয় রোজগারের জন্য বলবান। ঠিকাদারী ব্যবসার সাথে জড়িতদের বকেয়া বিল আদায়ে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার সুযোগ আসবে। বন্ধুর সাহায্যে কোনো বড় দেনা থেকে রক্ষা পেতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার নিজের ব্যার্থতা হতাশা ভুলে গিয়ে কর্মস্থলে উন্নতির দিন। পেশাগত শিক্ষার সুযোগ পাওয়ার সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে উন্নতির জন্য শিক্ষার কোনো বিকল্প নেই। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের ভুলবুঝাবুঝি দূর হয়ে যাবে। স্বাধীন পেশাজীবীদের প্রযুক্তি নির্ভর কাজে দক্ষ হওয়ার প্রয়োজন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষায় অগ্রগতি। কর্মস্থল থেকে উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশ যেতে পারেন। বৈদেশি এনজিও বা প্রতিষ্ঠানে কাজের সুযোগ আপনার ভাগ্য উন্নতি করতে সহায়তা করবে। বৈদেশিক পণ্য বা সেবার ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির আশা। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক প্রশান্তি লাভ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার ঋণ সংক্রান্ত জটিলতা যাবে কেটে। ব্যক্তিগত দেনাপাওনা সব মিটিয়ে পূণরায় শুরু করতে পারেন জীবনের চলার পথ। রাস্তাঘাটে একটু সাবধানে থাকতে হবে। ছোট খাটো দূর্ঘটনা বা অস্ত্রপচারের যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সফল হওয়ার আশা।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যবসায়ীক সাফল্যের। মেধা ও বুদ্ধি দিয়ে আজ ব্যবসায় আয় রোজগারের যোগ। অংশিদারী তদবীরের কাজে লাভের আশা করতে পারেন। জীবন সাথীর কাছ থেকে পাবেন আর্থিক সহায়তা ও এগিয়ে যাওয়ার প্রেরণা। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি কর্মে সাফল্যের। সহকর্মীদের সকল অপবাদকে ভুল প্রমাণিত করে প্রতিষ্ঠানের আয় রোজগার বাড়াতে সফল হবেন। আপনার দক্ষতা ও ক্ষমতার জোড়ে আজ আপনার নিজের আয় রোজগার বাড়বে। সংসারে কাজের লোকের উপর অধিক নির্ভরতা ভোগাতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তা কমে আসবে। প্রেম ভালোবাসার ক্ষেত্রে ভুল বুঝাবুঝি কমিয়ে আনতে হবে। শিল্পী কলাকুশলী ও সৃজনশীল পেশাজীবীদের নতুন কাজের সুযোগ আসবে। নির্মাতা ও শিল্পীদের সাফল্য ও ভাগ্য উন্নতির দিন। তবে লকডাউনের কবলে পরে কিছু কর্মঘন্টা নষ্ট হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ব্যস্ততার। লকডাউনের কবলে পড়ে গৃহ বন্দী হতে পারেন। কর্মস্থলে পূরণ হবে আপনার প্রত্যাশা। প্রভাবশালী আত্মীয়র চেষ্টায় বেকার জীবন থেকে মুক্ত হতে পারেন। ব্যবসায়ীক জটিলতা ধীরে ধীরে দূর হয়ে যাবে। স্থাবর সম্পত্তি বিষয়ে আত্মীয়দের সাহায্য লাভ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের। অনলাইন ব্যবসা বা ওয়েবসাইট তৈরীর ক্ষেত্রে আজ সাফল্য আসবে। সাংসারিক ক্ষেত্রে পাবেন ছোট ভাই বোনের সাহায্য। অনলাইন বস্ত্র ও কাপড়ের ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের আশা। সাংবাদিকদের দিনটি ব্যস্ততার।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে তাগাদা দিতে থাকুন। খাদ্য-পাণিয় ও ফলমূলের ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র আর্থিক সঙ্কটে তার পাশে দাড়াতে পারেন। সাংসারিক জীবনে প্রবাসী শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা। সঞ্চয়ের চেষ্টা নিরন্তর চালিয়ে যেতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি সকল প্রতিকূলতাকে জয় করার। কর্মস্থলে ও ব্যবসায়ীক জীবনে আজ সফল হতে পারবেন। ব্যক্তিগত ভুল বুঝাবুঝি ধীরে ধীরে কেটে যাবে। জীবন সাথীর সান্নিধ্য ও সাহায্য উপভোগ করুন। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারবেন। মানসিক অস্থিরতা কমবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার বিদেশ যাত্রার যোগ প্রবল। আজ সঞ্চয়ের চেয়ে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায় নতুন করে বিনিয়োগ বুঝে শুনে করতে হবে। পরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। দূরের যাত্রায় প্রশাসনিক জটিলতা বৃদ্ধি পেতে পারে। ঝুঁকি নিয়ে কোনো যাত্রাই শুভ নয়। বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে।