সোমবার দিনটি যেমন কাটবে আপনার

রবিবার, মে ২৩, ২০২১

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও বুধ। ২৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৬,১৫,২৪। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: শুক্র ও বুধ। শুভ রত্ন: হীরা ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ: আজ সাদা ও সবুজ বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের শুভ সময়: সকাল: ৯:০০-১০:৪৬, রাত: ৯:৩৮-১২:২৮, ১:৫২-৩:২০ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি, রাত: ১০:৩৫ থেকে ১৪শী তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য: রাত: ১০:৩৫ পর্যন্ত বেগুন পরে মাষকলাইর ডাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতির দিন। অপ্রত্যাশিত ব্যবসায়ীক সুযোগকে কাজে লাগাতে চেষ্টা করুন। আপনার মানসিক অবস্থা বলবান থাকবে। জীবন সাথীর সাথে অযথা বিরোধে জড়িয়ে দাম্পত্য সুখকে নষ্ট করাটা বোকামী। পরিস্থিতির সাথে মানিয়ে চলতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্য লাভের। শুভ বৃহস্পতি ও শনির দৃষ্টির কারনে একদিকে আলস্য অপর দিকে কাজের তাগিদ আপনাকে তাড়া করবে। অলসতা ত্যাগ করতে হবে। কর্মচারী বা কাজের লোকেদের সাথে সহানুভূতীশিল আচরন করতে হবে। অনৈতিক কাজে থেকে বিরত না থাকতে পারলে বিপদে পড়তে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজে আজ অগ্রগতি হবে। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের আয় রোজগার বৃদ্ধিও আশা। শুক্রর তারিখ হওয়াতে নির্মাতারা তাদের কাঙ্খীত কাজটি আদায় করতে পারবেন। প্রেম ভালোবাসা নিয়ে কোনো প্রকার জটিলতায় পড়াটা ঠিক হবে না। ঘন ঘন মত পরিবর্তনের ফলে নিজের ভুলে নিজেই জড়িয়ে যাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। কর্মস্থলে হোক বা সংসারে আজ শুরুতে কিছু জটিলতা ও পরবর্তিতে তা কাটিয়ে ওঠার নির্দেশ করে। আয় রোজগারের ক্ষেত্রে পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ভালো কোনো সংবাদ লাভের আশা। মাতৃকূলের কারো দ্বারা উপকৃত হতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের সকল প্রকার আভ্যন্তরীন ও বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের দিন। অনলাইন সেবা প্রদানকারী ব্যবসায় প্রচুর আয়ের সুযোগ আসবে। ছোট ভাই বোন কারো বেকারত্ব দূর কারার চেষ্টায় হবেন সফল। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ আসবে। ভালো কোনো সংবাদ আপনার সকল হতাশা দূর করতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগার বৃদ্ধি ও বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে অগ্রগতির। হোটেল রেস্তোরা ও খাদ্য পানিয়ের ব্যবসায় আজ সফল হতে পারবেন। নিজের মেধা খাটিয়ে ব্যবসায় আশানুরুপ আয়ের দিন। শেয়ার ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। সঞ্চয়ের ক্ষেত্রে সফল হতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি নিজের সম্মান ও মর্যাদা বৃদ্ধির। নিজের সকল অযোগ্যতাকে মুছে ফেলে পরিস্থিতির মোকাবেলা করতে হবে। মনে রাখতে হবে সংগ্রামই জীবন। আপনার সাফল্য কেউ আপনার হাতে তুলে দেবে না। নিজেকেই অর্জন করতে হবে সব। যত যন্ত্রনা বাধা আসবে জীবনে ততোই এগিয়ে যেতে পারবেন সামনে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার নাম কেনার জন্য নিজের সর্বস্ব ত্যাগের অভ্যাশকে ছাড়তে হবে। আজ দিনটি ব্যয়বহুল যাবে। তাই অর্থ ধার দেনা করে ব্যয় করতে যাবেন না। প্রবাসীদের দিনটি কর্মস্থলে সাফল্য লাভের। ট্রান্সপোর্ট ব্যবসার সাথে জড়িতদের উপর কোনো প্রকার শারীরিক হামলা হতে পারে। ভুল বুঝাবুঝির কবলে পড়ে সকলের আস্থা হারাতে পারেন। সাংসারিক জীবনে আপনাকে আরো বেশি বাস্তববাদী হতে হবে। মনে রাখতে হবে “চির দিন কাহারো সমান নাহি যায়।”

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার আপনার চিন্তাভাবনাগুলোকে বাস্তবায়ন না করতে পারলে সফলতা কোনো দিনো আসবে না। পরে শুধু আফশোষ করবেন আর বলবেন আমি তো এটা করতে চেয়েছিলাম। আয় রোজগারের ক্ষেত্রে বশে না থেকে উদ্যোগ নিন। বড় ভাই বন্ধুদের সাথে আপনার আইডিয়া শেয়ার করুন। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া আদায়ের প্রতি জোর দিতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো সুযোগ আসতে পারে। কর্মস্থল থেকে কোনো প্রশিক্ষণের সুযোগ পাবেন। প্রভাবশালী কার্মকর্তা আপত্তি বা বাধা দেওয়ার চেষ্টা করেও সফল হবেন না। আপনার মেধা ও দক্ষতার আজ প্রতিদান লাভের দিন। পিতার সাহায্য পাওয়ার আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি বিদেশ সংক্রান্ত কাজের জন্য বলবান। আমদানী রপ্তাণী বা বিদেশ ভ্রমন সংক্রান্ত ব্যবসা বাণিজ্যে আজ লাভবান হবেন। বৃহস্পতির দৃষ্টি থাকাতে ভাগ্যও হবে বলবান। পেয়ে যাবেন শিক্ষক বা গুরুজনদের সাহায্য। জীবন জীবিকার তাগিদে যেতে পারেন দূর দেশে। ভয় নেই সফল আপনি হবেনই হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি অপ্রত্যাশিত আয় রোজগারের। আয়ের ক্ষেত্রে চলতে থাকা সকল বাধা কাটিয়ে উঠতে পারবেন। তবে অবশ্যই ঝুঁকি থেকে সাবধান। শেয়ার ব্যবসায় অতিরিক্ত লোভের বশবর্তি না হয়ে লাভ গ্রহন করুন। অহেতুক প্রশাসনিক জটিলতায় ভোগা ঠিক হবে না। পুলিশী হাঙ্গামায় না গিয়ে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে।