অভিনয়ে নাম লিখাতে চান সাকিব আল হাসান

রবিবার, এপ্রিল ৪, ২০২১

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসান একজন বাংলাদেশী ক্রিকেটার। জন্ম ২৪ মার্চ ১৯৮৭। তিনি একজন বামহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বামহাতি অর্থোডক্স স্পিনার। বাংলাদেশের হয়ে খেলা সর্বশ্রেষ্ঠ ক্রিকেটার হিসেবে বিবেচিত সাকিবকে বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার বলে গণ্য করা হয়।

আইপিএল খেলতে এখন কলকাতায় অবস্থান করছেন সাকিব। কোয়ারেন্টিনের শেষ দিনে আছেন তিনি। ভক্তদের সঙ্গে আড্ডা দিতে সাকিব আসেন ইন্সটাগ্রাম লাইভে।

সেই আড্ডায় সাকিবের ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের নানা দিক উঠে আসে। অনেকেই জানতে চান সাকিবের পছন্দ অপছন্দের নানা দিক। আড্ডার এক পর্যায়ে উপস্থাপক কিছু নারী ভক্তের কমেন্ট পড়ে শোনান সাকিবকে। তাদের প্রশংসা শুনে সাকিব কিছুটা লজ্জাও পান।

এমন সময় উপস্থাপক সাকিবকে জিজ্ঞেস করেন, অভিনয়ে আগ্রহী কি না তিনি। সাকিব কিন্তু অভিনয়ের ব্যাপারটি একেবারে উড়িয়ে দেননি। অকপটেই বলেছেন স্বল্প দৈর্ঘ্যের চরিত্রে হলেও, অভিনয়ের ইচ্ছা আছে তার।

অভিনয়ের সঙ্গে অবশ্য সাকিব অপরিচিত নন। সরাসরি কোনো নাটক-সিনেমায় অভিনয় না করলেও, গেলো এক যুগেরও বেশী সময় ধরে বিজ্ঞাপন চিত্রে নিয়মিত মুখ সাকিব। গেলো ক’বছরে বিজ্ঞাপনের তার চাহিদাও বেড়েছে বহুগুণ।

আইসিসির এক বছরের নিষেধাজ্ঞায় থাকাকালীনও বিজ্ঞাপনে ছিলো তার সরব উপস্থিতি। তাই অভিনয়ে আসলেও খুব একটা সমস্যা হবার কথা না সাকিবের। কারণ তিনি যাই করেন সেটাতেই তো বিশ্বসেরা হয়ে যান।

তবে একটা বিষয় নিয়ে অনেকেরই বেশ কৌতূহল হতে পারে। সম্প্রতি সাকিব তার নিত্য নতুন সব ইচ্ছার কথা জানাচ্ছেন। কদিন আগে বলেন ভবিষ্যতে বিসিবির সভাপতি হতে চান। শুধু তাই না, কখনো সভাপতি হলেও ইতিহাসের সেরা সভাপতিই হবেন তিনি। এবার জানালেন তার অভিনয়ে আসার বাসনার কথা। সামনে আবার নতুন কি ইচ্ছার কথা জানান সাকিব ভক্তরা হয়তো এখন সেটার অপেক্ষাই করছে।