ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিকের মৃত্যু

সোমবার, মার্চ ৮, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আত্মহত্যার জন্য প্রেমিক যুগল চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেয়। কিন্তু প্রাণ যায় শুধু প্রেমিকের (৩০)। আর প্রেমিকাকে (১৭) আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শনিবার (৬ মার্চ) বিকেলে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের তোফায়েলনগরের চাঁনপুর এলাকায় সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে স্থানীয় পাহাড়পুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম জানান, শান্ত ও মাহমুদার মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। শনিবার বিকেলে তাদের বাড়ির সামনে ঢাকা-সিলেটগামী আন্ত:নগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে একসঙ্গে ঝাঁপ দেয় ওই প্রেমিক যুগল। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায় শান্ত। এ ঘটনায় গুরুতর আহত মাহমুদাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। শান্তর মরদেহ তাঁর বাড়িতে রাখা হয়েছে।

আখাউড়া রেলওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। শান্ত নামের এক ছেলের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় একটি মেয়েকে উদ্ধার করে ঢাকা পাঠানো হয়েছে।’