মোদী ব্রিগেডের প্রচারে শ্রাবন্তী

রবিবার, মার্চ ৭, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গ নির্বাচন ঘিরে বিজেপির ব্রিগেড সমাবেশ রবিবার। গেরুয়া শিবিরের এই সভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই সমাবেশের পরেই ঘোষণা করা হবে আসন্ন নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা।

মোদীর ব্রিগেড সভার আর মাত্র কয়েক ঘণ্টা সময় হাতে রয়েছে। এটাকে সামনে রেখে প্রচার শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সম্প্রতি কট্টরপন্থি এই দলে যোগ দেওয়া শ্রাবন্তী টুইটারে ৪০ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, উনি আসছেন। #লক্ষ্য সোনার বাংলা। #দুর্নীতি মুক্ত বাংলা।

নেটদুনিয়ায় নতুন জল্পনা দেখা যাচ্ছে যে, এতোদিন পর্যন্ত ধীরস্থির, শান্ত মেজাজের শ্রাবন্তীকে দেখতেই সকলে অভ্যস্ত ছিলেন। ভোটের আবহে অভিনেত্রী পাল্টে যাবেন কিনা, সেটা দেখার জন্যেও মুখিয়ে আছেন সবাই।

গত সপ্তাহে হঠাৎ করেই বিজেপিতে যোগদানের ঘোষণা দেন টালিউড সেনসেশন শ্রাবন্তী। এই ঘটনায় তার ভক্তদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। কেউ কেউ স্বাগত জানালেও অনেকেই কড়া সমালোচনা করেছেন।

তৃতীয় স্বামী রোশানের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই তার বিজেপিতে যোগদানের ঘটনা আরও বেশি আলোচনার জন্ম দিয়েছে। যদিও তারা কেউই অনেকদিন ধরেই একসঙ্গে থাকছেন না। আবার বিচ্ছেদের ব্যাপারেও কিছু বলছেন না। তবে শ্রাবন্তীর বিজেপিতে যোগদানের পর তাকে অভিন্দন জানিয়েছিলেন রোশান।